সব খবর সবার আগে।

আগে চাই ক্লাবের নিয়ন্ত্রণ, নাহলে খেলোয়াড়দের বেতন দেবে না শ্রী সিমেন্ট, গভীর সংকটে ইস্টবেঙ্গল

কিছুদিন আগেই বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টের চিঠির জবাব দিয়েছেন ইস্টবেঙ্গল কর্তারা। তারা স্পষ্টভাবেই জানিয়ে দিয়েছেন যে ফাইনাল টার্মশিটে সাক্ষর নির্ভর করবে ক্লাব সদস্যদের উপরেই। তবে উভয় পক্ষই আলোচনার পথ খোলা রেখেছে।

এরই মধ্যেই ফের এক সঙ্কট মাথাচাড়া দিয়েছে ইস্টবেঙ্গলের জন্য। জানা গিয়েছে আগামী ৩০ মে-র মধ্যে ক্লাবের একাধিক খেলোয়াড়ের চুক্তি শেষ হয়ে যাচ্ছে। অনেক খেলোয়াড়ই ক্লাব ছাড়বেন বলে জানিয়ে দিয়েছেন। কিন্তু এই অবস্থায় ফাইনাল টার্মশিটে সাক্ষর না করেই খেলোয়াড় নিয়োগ না রেখে দেওয়ার বিষয়ে কী মাথা ঘামাবে বিনিয়োগকারী সংস্থা? এই নিয়ে উঠছে প্রশ্ন।

এই বিষয়ে এক সংবাদমাধ্যমে বিস্ফোরক মন্তব্য করেন শ্রী সিমেন্টের কর্ণধার হরি মোহন বাঙ্গুর। তিনি জানিয়েছেন, ক্লাবের নিয়ন্ত্রণ তারা যতক্ষণ না পাচ্ছেন, ততক্ষণ ক্লাবের খেলোয়াড়দের বেতনের দায়ভার তারা নেবেন না।

তিনি বলেন, “যদি আমরা ক্লাবের নিয়ন্ত্রণ না পাই, যদি টার্মশিটে সই না হয়, তাহলে আমরা কোনও বেতন দেব না। ক্লাবের নিয়ন্ত্রণ পেলে এই কাজে এগোব, এর আগে নয়”।

এর থেকে ভালোভাবেই স্পষ্ট যে শ্রী সিমেন্টের মূল লক্ষ্য ক্লাবের উপর নিয়ন্ত্রণ জারি করা। খেলা হল কী, হল না, তা নিয়ে তারা একেবারেই চিন্তিত নন। এবার এই অবস্থায় ইস্টবেঙ্গল কর্তাদের কী সিদ্ধান্ত হবে, এখন সেটাই দেখার।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...