সব খবর সবার আগে।

ফের অসুস্থ মহারাজ, ভর্তি রয়েছেন অ্যাপোলোর এমার্জেন্সিতে

ফের অসুস্থ বাংলার মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার ২০ দিনের মাথায় আবারও এদিন দুপুরে হঠাৎই বুকে ব্যথা অনুভব করেন তিনি। সেই কারণে সৌরভকে অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে, ভর্তি রয়েছে এমার্জেন্সিতে। পরিবারের সূত্রে জানা গিয়েছে, হঠাৎ বুকে ব্যথা অনুভূত হওয়ায় সৌরভকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। এদিন নিজের ব্যক্তিগত গাড়ি করে হাসপাতালে যান সৌরভ।

 

হাসপাতালে পৌঁছে নিজের পায়ে হেঁটেই ভিতরে প্রবেশ করেন তিনি। এর আগে গত ২ জানুয়ারি উডল্যান্ডস হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ। তখন বাড়িতেই ওয়ার্ক আউট করার সময় ব্ল্যাক আউট হয়ে পড়ে যান তিনি। সেই সময় হার্টের ৯৫% ব্লক থাকার কারণে স্টেন্ট বসেছিল সৌরভের। আর ২০ দিন পর ফের বুকে ব্যথা হয় সৌরভের। যদিও আরও দুটি স্টেন বসানোর কথা ছিল তাঁর।

জানা গিয়েছে, আপাতত এমার্জেন্সিতে গিয়ে চিকিৎসকদের তত্ত্বাবধানে নানান পরীক্ষা নিরীক্ষা চলছে সৌরভের। ড: আফতাব খানের পর্যবেক্ষণে থাকবেন তিনি। মঙ্গলবার রাত থেকে বুকে ব্যথা অনুভব হয় তাঁর। বুধবার সকালে চিকিৎসক সরোজ মণ্ডলের পরামর্শে মহারাজকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে সৌরভকে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...