সব খবর সবার আগে।

জাতীয় সঙ্গীতের সময় চোখে জল সিরাজের, টুইট করলেন মহম্মদ কাইফ

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে চার টেস্টের বর্ডার-গাভাস্কার সিরিজের তৃতীয় টেস্ট শুরু হয়েছে সিডনি ক্রিকেট গ্রাউন্ডে। ম্যাচের প্রথম দিন যখন ভারতীয় দল জাতীয় সংগীতের জন্য মাঠে নেমেছিল তখন পেস বোলার মহম্মদ সিরাজ কেঁদে ফেলেছিলেন। জাতীয় সংগীতের সময় সিরাজ কাঁদছেন, যার ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সিরাজ সম্পর্কে প্রাক্তন ভারত অধিনায়ক ক্রিকেটার মহম্মদ কাইফ একটি টুইট করেছেন যা সমস্ত ভারতীয়ের মন জয় করেছে।

 

কাইফ টুইটারে লিখেছেন, “আমি চাই শুধু কিছু লোক এই ছবিটি মনে রাখুক। এটি বোঝায় যে মহম্মদ সিরাজের জন্য জাতীয় সঙ্গীত কতটা গুরুত্বপূর্ণ।” কাইফ টুইটের কোথাও হিন্দু-মুসলিমের কথা উল্লেখ করেননি। তবে সমর্থকরা মন্তব্যে লিখেছেন যে কাইফ জনগণের কাছে দেশ ও জাতীয় সঙ্গীত একজন হিন্দুস্তানীর কাছে কতটা গুরুত্বপূর্ণ তা খুব ভালভাবে ব্যাখ্যা করেছেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মেলবোর্ন টেস্টে সিরাজের টেস্ট অভিষেক হয়েছিল। সিডনিতে এটি সিরাজের কেরিয়ারের দ্বিতীয় টেস্ট ম্যাচ।

সিরাজের বাবা অস্ট্রেলিয়া সফরকালেই মারা গিয়েছিলেন। তবে তাও তিনি দেশে ফিরে আসেননি এবং দলের সাথে যুক্ত ছিলেন। অন্যদিকে এদিন ম্যাচের কথা বললে সিডনি টেস্টে টস জিতে অস্ট্রেলিয়া প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। বৃষ্টির কারণে ম্যাচের প্রথম দিন মাত্র ৫৫ ওভার খেলা হয়েছে। দিনের শেষে অস্ট্রেলিয়া দুই উইকেটে ১৬৬ রান করেছে। মার্নাস লাবুশানে ৬৭ রান এবং স্টিভ স্মিথ ৩১ রান করে অপরাজিত রয়েছেন। এছাড়াও উইল পুকোভস্কি ৬২ রান করেছেন। ভারতের হয়ে সিরাজ এবং নবদীপ সাইনী একটি করে উইকেট নিয়েছেন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...