সব খবর সবার আগে।

নিউজিল্যান্ড সফরে গিয়ে করোনায় আক্রান্ত ছয় পাক ক্রিকেটার

বিশ্বজুড়ে করোনা আবহ কাটিয়ে এখন শুরু হয়েছে ক্রিকেট। এরই মধ্যে নিউজিল্যান্ডে সফরকারী পাকিস্তান ক্রিকেট দলের ছয় সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। পরীক্ষা করা হলে তাদের রিপোর্ট পজিটিভ আসে। বৃহস্পতিবার নিউজিল্যান্ড ক্রিকেট এমনটাই জানিয়েছে। এদের মধ্যে দুইজন আগেও করোনায় আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

জানানো হয়েছে যে সফরকারী দলের এই সদস্যদের বর্তমানে ক্রাইস্টচার্চে কোয়ারান্টাইনে রাখা হয়েছে। রিপোর্ট নেগেটিভ আসলে এবং কোয়ারান্টাইন পর্ব কাটলে তারা যোগ দেবেন পাক দলের সঙ্গে অনুশীলনে। নিউজিল্যান্ড ক্রিকেট এক বিবৃতিতে জানিয়েছে, “এই ছয়জনের মধ্যে দুজনেরটি আগের, নতুন করে চারজনের করোনা নিশ্চিত হয়েছে। এই ঘটনায় পাকিস্তানি দলের আইসোলেশনে থেকে অনুশীলন প্রত্যাহার করা হয়েছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তা স্থগিত থাকবে।”

বলা বাহ্যল্য, ব্ল্যাক ক্যাপস দল আগামী ১০ ডিসেম্বর থেকে পাকিস্তানের বিরুদ্ধেতিনটি টি- ২০ এবং দুটি টেস্ট খেলতে নামবে। তার আগে শুক্রবার থেকে নিউজিল্যান্ড ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিনটি টি- ২০ এবং দুটি টেস্ট খেলবে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...