সব খবর সবার আগে।

সুস্থ অবস্থায় বাড়ি ফিরে প্রধানমন্ত্রী মোদীকে ধন্যবাদ জানালেন মহারাজ

গত ২৭ জানুয়ারি ফের অসুস্থ হন বাংলার মহারাজ তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার ২০ দিনের মাথায় আবারও হঠাৎই বুকে ব্যথা অনুভব করেন তিনি। তখনই সৌরভকে অ্যাপোলো হাসপাতালের এমার্জেন্সিতে ভর্তি করা হয়। এরপরই : দেবী শেঠি ও ড: অশ্বিন মেহেতার উপস্থিতিতে অ্যাঞ্জিওপ্লাস্টি করে হার্টে দুটি স্টেন্ট বসানো হয়। আপাতত স্থিতিশীল তিনি, রবিবারই হাসপাতাল থেকে ছুটি নিয়ে বাড়ি ফেরেন।

আর তারপরই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কৃতজ্ঞতা জানালেন সৌরভ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর বিশেষ রেডিও অনুষ্ঠান ‘মন কি বাত’-এ অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজে ভারতের ঐতিহাসিক জয়ের কথা উল্লেখ করেছিলেন। এই বিষয়ে মোদী টুইটও করেন। সেই কারণেই বিসিসিআই প্রেসিডেন্ট মোদীকে উদ্দেশ্য করে লিখেছেন, “অস্ট্রেলিয়ায় ভারতীয় দলের পারফরম্যান্সকে আলাদা করে তাঁর বক্তব্য়ে তুলে ধরার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদের পাশাপাশি কৃতজ্ঞতা জানাই।”

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইটারে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জয়ের কথা উল্লেখ করে লিখেছেন, “এই মাসে ক্রিকেট পিচ থেকেও ভালো সুসংবাদ এসেছিল। আমাদের ক্রিকেট দল তাদের প্রাথমিক সমস্যাগুলির পরেও দুর্দান্ত এক প্রত্যাবর্তন করে এবং অস্ট্রেলিয়ায় সিরিজ জিতেছিল। আমাদের খেলোয়াড়দের কঠোর পরিশ্রম এবং টিম ওয়ার্ক অনুপ্রেরণা জাগিয়ে তুলছে।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...