সব খবর সবার আগে।

WB Election 2021: ভোটের মধ্যেই ফের চর্চার কেন্দ্রবিন্দুতে সৌরভ, সাক্ষাৎ করলেন বিজেপি প্রার্থীর সঙ্গে, শুরু জল্পনা

তৃতীয় দফা ভোটের আগে ফের চর্চার কেন্দ্রবিন্দুতে সৌরভ গঙ্গোপাধ্যায়। বিজেপি প্রার্থী অশোক দিন্দার সঙ্গে সাক্ষাৎ করলেন মহারাজ। এরপরই তাঁকে নিয়ে ফের জল্পনা শুরু হয়েছে রাজ্য রাজনীতিতে। ভোটের মাঝে এমন একটি ঘটনা যে বেশ তাৎপর্যপূর্ণ, তা আর বলার অপেক্ষা রাখে না।

এদিন সৌরভের সঙ্গে দেখা করে তাঁর সঙ্গে একটি ছবি পোস্ট করেন অশোক দিন্দা। ক্যাপশন দেন, “দাদার সঙ্গে অনেকদিন বাদে”। তাদের এই ছবি পোস্ট হতেই হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। এই টুইটে আবার লাইক করেছেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ।

আরও পড়ুন- গরুর গাড়ির পর এবার সাইকেল! নিজের কেন্দ্রে সাইকেলে চেপেই ভোটের প্রচার সারলেন লকেট চট্টোপাধ্যায়

বিগত বেশ কিছু মাস ধরেই সৌরভের বিজেপিতে যোগ দেওয়া নিয়ে জল্পনা তৈরি হচ্ছে। ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি নিযুক্ত হওয়ার পর থেকেই দাদার রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনা শুরু হয়। এমনকি, এও শোনা যায় যে, বাংলায় বিজেপির মুখ হতে পারেন মহারাজ। মাঝে এও গুঞ্জন ওঠে যে গত ৭ই মার্চ মোদীর ব্রিগেডে সৌরভকে দেখা যেতে পারে। কিন্তু শেষ পর্যন্ত তা হয়নি।

সৌরভের বিজেপিতে যোগ দেওয়া নিয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, “আমার কোনও ধারণা নেই এ নিয়ে। বৈঠকে এ নিয়ে কোনও আলোচনা হয়েছে কী না, আমি জানিনা”। এরই মধ্যে গত বছর শেষের দিকে অসুস্থ হয়ে পড়েন মহারাজ। এর জেরে তাঁর রাজনীতিতে জফ দেওয়ার বিষয়ে খানিক ভাঁটা পড়ে।

তবে রাজনীতি নিয়ে কখনই সরাসরি কোনও মন্তব্য করেননি সৌরভ। আগামী দিনের পরিকল্পনা কী, তা বলতে গিয়ে মহারাজ বলেন, “দেখব, কোন দিকে জীবন এগোয়। দেখা যাক, কী হয়”। দেশজুড়ে তাঁর তুমুল জনপ্রিয়তার বিষয়ে সৌরভের বক্তব্য, “এই ভালোবাসা পেয়ে আমি ধন্য। আমি শুধু আমার কাজটা করি। সাধারণ জীবনযাপন করি। মানুষের সঙ্গে দেখা করি, কথা বলি, এটাই আমার স্বভাব”।

আরও পড়ুন- গভীর রাতে লেকটাউন, কৈখালির বিজেপি কার্যালয়ে হামলা, তৃণমূল-বিজেপি সংঘর্ষ, থানায় বিক্ষোভ গেরুয়া শিবিরের

সৌরভকে নিয়ে জল্পনার মধ্যেই শিলিগুড়ির প্রাক্তন মেয়র অশোক ভট্টাচার্য সোশ্যাল মিডিয়ায় লেখেন, “সৌরভ ফোন করেছিল। ও জানালো ওর সম্পর্কে যা লেখা হচ্ছে তা ঠিক না। রাজনীতিতে ও নেই। কথা প্রসঙ্গে শিলিগুড়ির খবর নিল। ব্রিগেডে আমাকে দেখা যায়নি কেন জানতে চাইল। বললাম ছিলাম মাঠে, মঞ্চে নয়। আমাকে আগাম শুভেচ্ছাও জানাল। কলকাতায় এলে ওর সঙ্গে দেখা হবে বললাম”।

You might also like
Comments
Loading...