সব খবর সবার আগে।

মোদী-শাহের সঙ্গে একই মঞ্চে সৌরভ, ‘ভূমিপুত্র’ কি পেয়ে যাবে বিজেপি? জল্পনা তুঙ্গে

আগামী ৫ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে দেশের মাটিতে ভারত-ইংল্যান্ড সিরিজ। এই সিরিজের জন্যই মুখিয়ে রয়েছে ভারতের সমর্থকরা। কারণ কেন্দ্র সরকার জানিয়ে দিয়েছে, আউটসাইড কোনও ক্রীড়া ইভেন্টের জন্য দর্শকদের ১০০% উপস্থিতি মঞ্জুর করা হয়েছে। ভারত-ইংল্যান্ডের মধ্যে প্রথম দুটি টেস্ট ম্যাচ হবে চেন্নাইতে। তৃতীয় টেস্ট ম্যাচ হতে চলেছে গুজরাটের আমেদাবাদে। নয়া মোতেরা স্টেডিয়ামে আসতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ, ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজু এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। সেই সঙ্গে হাজির থাকতে পারেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ও।

আর মোতেরাতে দাদা-শাহের একসঙ্গে হওয়াকে ঘিরে ফেরু রাজনৈতিক মহলে শুরু হয়েছে গুঞ্জন। মনে করা হচ্ছে, সুস্থ হওয়ার পর এবার মহারাজকে বিজেপি অফার করতে পারে দলে যোগদানের জন্য। বেশ কিছুদিন ধরেই বঙ্গের রাজনীতিতে জল্পনা চলছিল যে সৌরভ বিজেপিতে যোগ দিতে পারেন। সেই জল্পনা আবারও বাড়ল। এছাড়াও বাংলা সফরে এসে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেছিলেন যে মুখ্যমন্ত্রী হবেন বাংলারই কোনও ‘ভূমিপুত্র’। আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূলকে কড়া টক্কর দিতে বিজেপির চাই এমন একজন মুখ যে কিনা হতে পারে বঙ্গ আইকন। সেই আইকন হিসেবেই অনেকেই ভাবেন সৌরভের নাম।

বিজেপি দল এমন এক মুখের সন্ধান করছে যা মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিদ্বন্দ্বিতা করতে পারে। সৌরভের জনপ্রিয়তার কারণেই তাঁকে বাজি ধরার পরিকল্পনা করছে গেরুয়া শিবির। এই বছরের শুরু থেকেই শিরোনামে রয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট তথা প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভের অসুস্থতার পর থেকে যেন রাজনীতি শুরু হয়ে গিয়েছে। বছরের শুরুতে মৃদু হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে স্টেন্ট বসে সৌরভের। ফের অসুস্থ হলে অ্যাপোলোতে ভর্তি হলে আরও দুটি স্টেন্ট বসে সৌরভের হার্টে। বিসিসিআই প্রেসিডেন্ট তথা ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়কের অসুস্থতার খবর পেয়েই বেশ উদ্বিগ্ন হয়ে পড়েন কৈলাস বিজয়বর্গীয় ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেই কারণেও জল্পনা বেড়েই চলেছে, শেষমেশ এই জল্পনার অবসান ঘটাতে পারেন সৌরভই।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...