সব খবর সবার আগে।

করোনা আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়, ভর্তি হাসপাতালে, নেগেটিভ রিপোর্ট ডোনা-সানার

করোনা আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়। আপাতত দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। গতকাল, সোমবার সকালেই প্রাথমিক পরীক্ষায় তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর দ্বিতীয় পরীক্ষার পরও রিপোর্ট পজিটিভ আসার পর গতকাল রাতেই তাঁকে ওই হাসপাতালে ভর্তি করানো হয় বলে জানা গিয়েছে।

তবে সৌরভ করোনা পজিটিভ হলেও, ডোনা ও সানাএ করোনা রিপোর্ট নেগেটিভ। তবে তারা নিভৃতবাসে রয়েছেন। এদিকে সৌরভের চিকিৎসা শেষ পর্যন্ত হাসপাতালে হবে না বাড়িতে এনে তাঁকে নিভৃতবাসে রেখে চিকিৎসা চলবে, তা এখনও জানা যায়নি। এদিকে ক্রমেই চোখ রাঙাচ্ছে ওমিক্রন। এই মুহূর্তে সৌরভের এমন খবর বেশ উদ্বেগজনক। তবে তিনি ওমিক্রনে আক্রান্ত কী না, তা এখনও জানা যায়নি।

জানা গিয়েছে, গতকাল, সোমবার সকালে অসুস্থ বোধ করায় সৌরভের টেলিভিশন শোয়ের শ্যুটিং বাতিল করা হয়। এর আগে অবশ্য তিনি কয়েকটি পণ্যের বিজ্ঞাপনী শ্যুটিং করেছেন। শ্যুটিং করেছেন তাঁর টেলিভিশন শোয়েরও।

তবে কীভাবে এবং কোথা থেকে তিনি করোনায় আক্রান্ত হলেন, তা এখনও স্পষ্ট নয়। গত কিছুদিনে সৌরভ দেশ এবং বিদেশের কিছু শহরে সফরও করেছিলেন। সর্বশেষ সফরে গিয়েছিলেন মুম্বই। সেই সূত্রে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন কী না, তা-ও এখনও স্পষ্ট নয়। তবে  হাসপাতাল সূত্রের খবর করোনা আক্রান্ত হলেও সৌরভ স্থিতিশীল রয়েছেন।

বলে রাখি, চলতি বছরের শুরুতেই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সৌরভ। সেই সময় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। অ্যাঞ্জিওপ্লাস্টি করে স্টেন্ট বসানো হয়েছিল তাঁর। পাঁচদিন পর বাড়ি ফিরলেও ফের ২৭শে জানুয়ারি বুকে ব্যাথা অনুভব করায় ফের তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, এর আগে সৌরভের দাদা স্নেহাশিস করোনা আক্রান্ত হন। সেই সময় প্রায় এক সপ্তাহ বেহালার বাড়িতে নিভৃতবাসে ছিলেন সৌরভ। সেই সময় তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসে। গত সেপ্টেম্বরে করোনা আক্রান্ত হন সৌরভের মা নিরুপা গঙ্গোপাধ্যায়।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...