সব খবর সবার আগে।

কাজে এল না মেরিনার্সদের #RemoveATK স্লোগান, ‘ছোটখাটো সমস্যা’ বলে তাচ্ছিল্য সৃঞ্জয় বসুর

মাতৃসম মোহনবাগান ক্লাবের অস্তিত্ব রক্ষায় শনিবার ফের রাস্তায় নেমেছিল মেরিনার্সরা। #RemoveATK স্লোগান সহ একাধিক দাবিতে ক্লাব তাঁবুতে বিক্ষোভ অভিযান করলেন ক্লাব সমর্থকরা। চলেছে। এটিকে ও কলকাতা ময়দানের প্রাচীণ ক্লাব মোহনবাগানের মার্জারে এক নতুন সত্ত্বাবিশিষ্ট দল হয়েছে যার নাম এটিকে-মোহনবাগান। যারা এই মরসুমের আইএসএলে খেলছে। বলা যায়, এই মার্জারে শুরু থেকেই খুশি ছিলেন না সবুজ-মেরুন সমর্থকরা।

এদিন মোহনবাগান ক্লাব বার্ষিক সাধারণ সভা আয়োজন করেছিল। যেখানে উপস্থিত ছিলেন ক্লাব ক্লাব কর্তারা। সভার পর সাংবাদিক সম্মেলন করেন এটিকে-মোহনবাগান এফসির ডিরেক্টর সৃঞ্জয় বসু। সমর্থকদের উপর ক্ষোভ প্রকাশ না করেই তিনি বলেছেন, “আমি বিশ্বাস করি মোহনবাগান সমর্থকরা কখনই শালীনতা ভঙ্গ করে কোনও প্রতিবাদ করতে পারে না। কিন্তু ভারী মাত্রায় পুলিশ মোতায়েন করা হয়েছিল যাতে বাইরের কেউ এসে আমাদের ক্লাবের ঐতিহ্য কলঙ্কিত করতে না পারে।”

সৃঞ্জয় বসু বলেছেন, “নতুন কিছু শুরু করতে গেলে এই ধরণের ছোটখাটো সমস্যা লেগেই থাকবে। আমরাও সমস্যাগুলি নিয়ে অবগত ছিলাম এবং এটিকে-মোহনবাগান টিম এই বিষয়ে কাজ করেছে। আমরা একটি টিম হিসেবে কাজ করে চলেছি এবং সমস্যাগুলি মেটাবার চেষ্টা করছি। সমস্যা থেকেই থাকবে, কিন্তু আমাদের সব সময় পার্টনারকে সম্মান দিতে হবে। নতুন বউ ঘরে গেলে প্রথমেই মানিয়ে নেওয়া যায় না, ধীরে ধীরে সেটির সমাধান করতে হয়।”

সেই সঙ্গে তিনি আরও বলেন, “আজ যদি আমাদের এখান থেকে এনারা চলে যান, তাহলে আর কোনওদিনও কোনও সংস্থা বাংলার ক্লাবকে ইনভেস্ট করবে না। এই ধরণের ছোট সমস্যা লেগেই থাকবে। তাদেরও সমস্যা রয়েছে, আমাদেরও সমস্যা রয়েছে। সব কিছু সমঝোতা করলে তবেই টিম দাঁড়াবে।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...