সব খবর সবার আগে।

Sydney Test: নোংরা উপায়ে পন্থকে আউট করার প্রচেষ্টা স্মিথের, ক্ষুব্ধ নেটিজেনরা

ভারত-অস্ট্রেলিয়া সিরিজে স্লেজিং, বিতর্ক ইত্যাদি লেগেই থাকে। চলতি বর্ডার-গাভাস্কার ট্রফির তৃতীয় টেস্টে সিডনিতেও তার ব্যতিক্রম হয়নি। টেস্টের শেষ দিনে চলছিল হাড্ডাহাড্ডি লড়াই, যা ঐতিহাসিক ড্র হয়ে শেষ হল। হাল ছাড়তে নারাজ ছিলে ভারতীয় ব্যাটসম্যানরা। এই অবস্থায় তারকা অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান স্টিভ স্মিথকে এক অদ্ভুত কাজ করতে দেখা গেল।

লাঞ্চের পর খেলা শুরু হলে ক্রিজে ঋষভ পন্থের গার্ড মার্ক নিজের জুতো দিয়ে মুছে দিচ্ছিলেন স্মিথ। এই ঘটনার ভিডিও দ্রুত ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। এমন কাজের জন্য স্মিথ ভীষণ ভাবে সমালোচিত হন। কেউ কেউ সেই দক্ষিণ আফ্রিকা সিরিজে কুখ্যাত স্যান্ডপেপার ঘটনাটির কথা তুলে এনেও কটাক্ষ করেন। বিভিন্ন প্রাক্তন ক্রিকেটাররাও এর সমালোচনা করেন। স্মিথের এমন আচরণ নেহাতই স্পোর্টসম্যানশিপ স্পিরিটের বিরুদ্ধে।

সিডনি টেস্টের পঞ্চম দিন শুরু আগেই সকলে প্রায় ভেবেই নিয়েছিল অস্ট্রেলিয়া জিতেছে। তবে ম্যাচটি জিততে না পারলেও সকলকে অবাক করে ড্র করে শেষ করল ভারত। অস্ট্রেলিয়ার দেওয়া ৪০৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ভারতীয় দল দ্বিতীয় ইনিংসে ৫ উইকেট হারিয়ে ৩৩৪ রান তোলে। হনুমা বিহারী ২৩ এবং রবিচন্দ্রন অশ্বিন ৩৯ রানে অপরাজিত। চার ম্যাচের সিরিজ এখনও ১-১ ব্যবধানে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...