সব খবর সবার আগে।

জাতীয় দলে প্রথম সুযোগ পেলেন সূর্যকুমার যাদব, নিজেই জানালেন প্রতিক্রিয়া

ভাল পারফরম্যান্সের জন্য অবশেষে সূর্য কুমার যাদব পুরষ্কার তার পুরস্কার পেয়েই গেলেন। ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টি- ২০ সিরিজের জন্য তাকে ভারতীয় দলে নির্বাচিত করা হয়েছে। আইপিএল ও ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফরম্যান্স সত্ত্বেও সূর্যকুমার গত বছর অস্ট্রেলিয়া সফরের জন্য দলে নির্বাচিত হননি, যা ভারতীয় ক্রিকেট সমর্থকদের হতবাক করেছিল।

আর জাতীয় দলে নির্বাচনের খুশি নিয়ে প্রতিক্রিয়া জানালেন যাদব। ডিওয়াই পাটিল স্টেডিয়ামে তোলা একটি ছবি নিয়ে সূর্যকুমার টুইট করেছেন, “এটি একটি স্বপ্নের অনুভূতি।” ৩০ বছর বয়সী মুম্বইয়ের এই ব্যাটসম্যান আইপিএলে এবং ঘরোয়া পর্যায়ে ধারাবাহিকভাবে দুর্দান্ত পারফর্ম করে চলেছেন। রঞ্জি ট্রফি এবং অন্যান্য ঘরোয়া টুর্নামেন্টে মুম্বইয়ের নেতৃত্বদানকারী সূর্যকুমার এখন পর্যন্ত ৭৭ টি প্রথম শ্রেণির ম্যাচে ৫৩২৬ রান করেছেন।

আকাশ চোপড়ার শো আকাশভানির একটি সাক্ষাৎকারের সময় সূর্যকুমার যাদব আইপিএল ২০২০ সালে নিজের সাফল্যের কথা বলতে গিয়ে বলেছিলেন যে, লকডাউনের সময় তিনি নিজের ফিটনেস এবং খেলাধুলায় অনেক জোর দিয়েছিলেন। তিনি এর ফলাফলও পেয়েছিলেন। তিনি এই মরসুম শুরুর আগে কয়েকটি নতুন শটে খেলেন, যা তাঁর পক্ষে সহজ কাজ নয়। গত মরসুম অবধি সূর্যকুমার যাদবের স্ট্রাইক রেট প্লাওয়ার অলে ওভারের পরে বেশ কমে যেত, তবে এবার পুরো ম্যাচে তিনি দ্রুত রান করেছিলেন।

সূর্যকুমার যাদব ‘মৈ হুন না’ উদযাপনের পিছনে কারণ উল্লেখ করে বলেছিলেন যে হঠাৎ করেই এটি ঘটেছিল। তিনি বলেছিলেন যে, টিম ইন্ডিয়াতে নির্বাচন না হওয়ার পরে তিনি হতাশ ছিলেন এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে এই ম্যাচে একটি বড় ইনিংস খেলার ইচ্ছা ছিল এবং যখন তিনি তা করতে পেরেছিলেন তখন তিনি ইঙ্গিত দিয়ে সবাইকে দেখানোর চেষ্টা করছিলেন যে তারও রয়েছে ক্ষমতা এবংn তিনি বড় ইনিংস খেলতে সক্ষম।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...