সব খবর সবার আগে।

ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টে অনিশ্চিত হয়ে পড়লেন এই তারকা অসি ক্রিকেটার

ইতিমধ্যেই অস্ট্রেলিয়ার কাছে ওয়ানডে সিরিজে হেরে গিয়েছে ভারত, এবার টি২০ এবং টেস্ট সিরিজে ঘুরে দাঁড়াতে মরিয়া টিম ইন্ডিয়া। কিন্তু তার আগে অস্ট্রেলিয়া শিবিরে এল বড়সড় খারাপ খবর। আসন্ন টেস্ট সিরিজের প্রথম ম্যাচে অনিশ্চিত হতে পারেন তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার।

গত ওয়ানডে ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে কুঁচকিতে চোট পান ওয়ার্নার। যার ফলে সীমিত ওভারের সিরিজের বাকি ম্যাচগুলিতে তাকে রিহ্যাবের জন্য বাদ দেওয়া হয়েছিল। কিন্তু চোটের পরিমাণ মারাত্মক হওয়ায় হয়ত আগামী ১৭ ডিসেম্বরের টেস্টে তিনি পুরোপুরি ফিট হবেন না। এই বিষয়ে অনিশ্চয়তার কথা বলেছেন কোচ জাস্টিন ল্যাঙ্গার।

ওয়ার্নারের চোট নিয়ে তিনি বলেছেন, “ওয়ার্নারের কুঁচকির অ্যাবডাক্টার ছিঁড়ে গিয়েছে এবং ডাক্তাররা বলছেন এটি অত্যন্ত বেদনাদায়ক চোট। এমন মনে হচ্ছিল যেন বন্দুক দিয়ে কেউ গুলি করে দিয়েছে। ড্রেসিং রুমে ম্যাচেও পরেও অসহ্য যন্ত্রণায় ছিলেন ওয়ার্নার। আমি স্বস্তির নিঃশ্বাস নিতে পারছি না এই বলে যে ডেভিড ওয়ার্নার প্রথম টেস্টের জন্য তৈরি থাকবে।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...