সব খবর সবার আগে।

কি হিসেবে রবীন্দ্র জাদেজার পরিবর্ত হিসেবে এলেন চাহাল? এই নিয়ে বিতর্ক তুললেন প্রাক্তন ক্রিকেটাররা

আজ প্রথম টি২০ ম্যাচে অস্ট্রেলিয়াকে ১১ রানে হারায় ভারত, কিন্তু বিতর্ক দানা বাধে অন্য জায়গায়। প্রথম ইনিংসের শেষ ওভারে মিচেল স্টার্কের বলে হেলমেটে আঘাত পান রবীন্দ্র জাদেজা, কিন্তু সেই সময় তাকে দেখতে আসেননি কোনও ফিজিও বা ডাক্তার। কিন্তু ইনিংস বিরতিতে জানানো হয়, কনকাশন সাবস্টিটিউট হিসেবে জাদেজার পরিবর্তে খেলবেন যুজবেন্দ্র চাহাল।

আর এই নিয়ে প্রশ্ন তোলেন দুই প্রাক্তন ক্রিকেটার মাইকেল ভন এবং টম মুডি। ডাক্তার বা ফিজিও না আসা সত্ত্বেও কেন জাদেজার পরিবর্ত নামানো হল, এই নিয়ে কথা তোলেন ভন। নিজের টুইটারে তিনি লিখেছেন, “কনকাশনের জন্য কোনও ডাক্তার বা ফিজিও আসেননি রবীন্দ্র জাদেজাকে পরীক্ষা করার জন্য। এরপর মনে হয় জাদেজার পায়ে কোনও সমস্যা দেখা দিয়েছে। তারপর টিম ইন্ডিয়া কনকাশনের পরিবর্তকে টেনে নিয়ে আসে।”

এদিকে প্রাক্তন অসি ক্রিকেটার টম মুডি নিজের টুইটারে এই একই কথা বলতে গিয়ে লিখেছেন, “আমার কোনও সমস্যা নেই রবীন্দ্র জাদেজার পরিবর্ত হিসেবে যুজবেন্দ্র চাহালের আসা নিয়ে। কিন্তু আমার সমস্যা হচ্ছে জাদেজা যখন হেলমেটে আঘাত খেলেন, তখন কেন কোনও ডাক্তার বা ফিজিও উপস্থিত হননি। এটাই তো প্রোটোকলের নিয়ম আমার ধারণা অনুযায়ী?”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...