খেলা

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিরাট কোহলির হোটেল রুমের ভিডিও, গোপনীয়তা ভঙ্গের অভিযোগ তুলে তুমুল চটলেন বিরাট, ক্ষুব্ধ অনুষ্কাও

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিরাট কোহলির হোটেল রুমের ভিডিও। অস্ট্রেলিয়ায় খেলতে গিয়ে ভারতীয় ক্রিকেট দল যে হোটেলে রয়েছে, সেখানেই বিরাটের ঘরের ভিডিও তোলা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ছড়িয়ে দেওয়ার পর থেকেই তা ভাইরাল। এই ঘটনায় তুমুল চটেছেন বিরাট কোহলি। নেটিজেনদের বেশিরভাগই সমর্থন করেছেন বিরাটকে।

আজ, সোমবার সকালে নিজের ইনস্টাগ্রাম থেকে একটি ভিডিও শেয়ার করেন বিরাট কোহলি। হোটেলের ঘরের প্রতিটি কোণা ঘুরিয়ে দেখানো হয়েছে এই ভিডিওটির মাধ্যমে। সেখানে লেখা রয়েছে, “কিং কোহলির হোটেলের ঘর”। গোটা ঘর, লাগোয়া বাথরুম সমস্ত কিছু তুলে ধরা হয়েছে এই ভিডিওতে। বিরাটের ঘর ঠিক কেমন দেখতে, তা সবটাই জানা যাবে এই ভিডিও দেখলে। বোঝাই যাচ্ছে, বিরাটের অনুপস্থিতিতে কেউ তাঁর ঘরে ঢুকে এই ভিডিওটি তুলেছে। 

এই ঘটনায় ক্ষুব্ধ বিরাট কোহলি। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, “আমি জানি ফ্যানরা সবসময়ে আমাদের দেখতে চান, আমাদের সঙ্গে কথা বলে তাঁরা খুশি হন। বিষয়টি খুবই ভাল লাগে আমার। কিন্তু এই ভিডিওটি অত্যন্ত ভয়ংকর। এটা দেখে আমার মাথা ঘুরে যাচ্ছে। হোটেলের ঘরেই আমার গোপনীয়তা বজায় থাকছে না। এই ধরনের কাজ একেবারেই মেনে নেওয়া যায় না। একজন মানুষের গোপনীয়তায় হস্তক্ষেপ করা একেবারেই পছন্দ করি না। সকলকে অনুরোধ করছি, দয়া করে মানুষের ব্যক্তিগত বিষয়গুলিকে সম্মান করুন। নিজেদের আনন্দের জন্য আমাদের পণ্য করে তুলবেন না”।

কোহলির এই পোস্টের পর নেটিজেনরাও এই ঘটনার নিন্দায় সরব হয়েছেন। বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান লিখেছেন, “ভয়ানক আচরণ”। নেটিজেনরা বিরাটের পাশে দাঁড়িয়ে হোটেল কর্তৃপক্ষকে এর জন্য দায়ী করেছেন। একজন লিখেছেন, “সব কিছুর একটা সীমা থাকে। হোটেল কর্তৃপক্ষের সাহায্য না থাকলে এমন কাজ করা সম্ভবই হত না। অসুস্থ মানসিকতার লক্ষণ”।

স্বামী বিরাটের প্রতি এহেন আচরণের তীব্র প্রতিবাদ জানিয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মাও। তিনি লিখেছেন, “আগেও ফ্যানরা আমাদের প্রতি দুর্ব্যবহার করেছে। কিন্তু এবার সমস্ত সীমা অতিক্রম করে গিয়েছে। আপনাদের কারও বেডরুমের ভিডিও এই ভাবে ছড়িয়ে পড়লে কি ভালো লাগত”।

উল্লেখ্য, অস্ট্রেলিয়ায় খেলতে গিয়ে বারবার নানান সমস্যার মুখে পড়তে হচ্ছে ভারতীয় ক্রিকেট দলকে। কখনও নিম্নমানের খাবার দেওয়া হচ্ছে তো কখনও বা আবার ম্যাচের আগে প্র্যাকটিসের সুযোগ না দেওয়ার অভিযোগ উঠেছে। এই ঘটনা প্রসঙ্গে এখনও পর্যন্ত হোটেল কর্তৃপক্ষের তরফে কিছু জানানো হয়নি।

Related Articles

Back to top button