সব খবর সবার আগে।

বিজয় হাজারে ট্রফি ২০২১: অস্ট্রেলিয়ায় ব্যর্থ হয়ে দিল্লির বিরুদ্ধে সেঞ্চুরি পৃথ্বী শ-এর

বিজয় হাজারে টুর্নামেন্টের এলিট গ্রুপ ডি ম্যাচে মুম্বই দল দুর্দান্ত পারফরম্যান্স করে দিল্লির বিরুদ্ধে সাত উইকেটে জিতল। মুম্বইয়ের পক্ষে ওপেনার পৃথ্বী শ ব্যাট করে ১০৫ রানের অপরাজিত ইনিংস খেলেন, যার ফলে মুম্বই ৩১.৫ ওভারে ২১২ রানের লক্ষ্য অর্জন করে নেয়। প্রথমে ব্যাট করে দিল্লি দলের হয়ে হিম্মত সিং (১০৬) রানের ইনিংসের জন্য সাত উইকেট হারিয়ে দিল্লি ২১১ রান করেছিল।

পৃথ্বী শ ৮৯ বলে ১০৫ রানের অপরাজিত ইনিংস খেলেন, ১৫ টি চার এবং দুটি দীর্ঘ ছক্কা মারেন। পৃথ্বী শ ছাড়াও, সূর্যকুমার যাদবও ৩৩ বলে ৫০ রান করেছেন। মুম্বইয়ের হয়ে পেস বোলার ধাওয়াল কুলকার্নি দুর্দান্ত বোলিং করেছিলেন, ৩৫ রানে তিন উইকেট নিয়েছেন। টস জিতে মুম্বই দল প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয়। দিল্লি খুব ভাল শুরু করতে পারেনি এবং দলটি প্রথম তিন উইকেট হারিয়েছিল মাত্র ১০ রানে। উভয় ওপেনার অনুজ রাওয়াত (০) এবং শিখর ধাওয়ান (০) রান আউট হয়ে প্যাভিলিয়নে ফিরেছেন। নীতীশ রানাও ব্যাট হাতে বিশেষ কিছু করতে পারেননি এবং মাত্র ২ রান করে আউট হন।

বামহাতি স্পিনার শামস মুলানী (৩৩ রানে ২ উইকেট) ক্ষিতিজ শর্মাকে (৫০) আউট করার পরে দিল্লির অর্ধেক দল ২৩ রানে প্যাভিলিয়নে ফিরে এসেছিল। দিল্লির স্কোর ৩২ রান যখন কুলকার্নি ললিত যাদব (৫) আউট করে ষষ্ঠ উইকেট উপহার দিয়েছিলেন। সপ্তম উইকেটে ইনিংসটি এগিয়ে নিতে ১২২ রানের পার্টনারশিপ গড়েন হিম্মত ও অষ্টম ব্যাটসম্যান শিবঙ্ক বশিষ্ঠ (৭০ বলে ৫৫)।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...