সব খবর সবার আগে।

সমস্ত চেষ্টা ব্যর্থ, শেষ পর্যন্ত সামনে এসেই গেল বিরাট-অনুষ্কার মেয়ে ভামিকার ছবি

মেয়ে ভামিকাকে ক্যামেরা থেকে দুরেই রাখতে চান বিরাট ও অনুষ্কা। সন্তান জন্মের আগেই তা পরিস্কার জানিয়ে দেন তারা। জন্মের পর থেকে তাদের মেয়ে ভামিকার ছবি তাই কোথাও পোস্টও করেননি বিরুষ্কা। কিন্তু এত চেষ্টা সত্ত্বেও সব ব্যর্থ হল। অবশেষে সামনে চলেই এল ভামিকার মুখ।

আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়শিপের ফাইনাল খেলতে উড়ে গেলেন বিরাট কোহলি। সঙ্গে ছিলেন মেয়েকে নিয়ে অনুষ্কা শর্মাও। লন্ডন উড়ে যাওয়ার আগে বিমানবন্দরে ভামিকার মুখের খুব সামান্য অংশ দেখা গেল। আর এতেই বেজায় খুশি বিরুষ্কার ভক্তরা। সেই ছবি নেটদুনিয়ায় এখন ভাইরাল।

আরও পড়ুন- পর্দার প্রেম কি বাস্তবেও রং লাগাচ্ছে কর্ণ-রাধিকার মনে? কি বলছে এই জনপ্রিয় জুটি?

বিমানবন্দরে বাস থেকে নামার সময় মেয়েকে ঢাকার পুরো চেষ্টা করলেন অনুষ্কা। কিন্তু শেষরক্ষা হল না। অসতর্কতার ফলে সামান্য হলেও ফুটফুটে ভামিকার মুখ দেখা গেল। আর তা-ই সঙ্গে সঙ্গে ধরা পড়ল ক্যামেরায়। তবে তৎক্ষণাৎ অবশ্য মেয়েকে দু’হাতে বুকের কাছে জড়িয়ে নেন অনুষ্কা।

ভারতীয় পুরুষ ও মহিলা দলের সঙ্গে তাদের পরিবারকেও যাওয়ার ছাড়পত্র দিয়েছে ব্রিটিশ সরকার। তাই এই সফরে এই করোনা পরিস্থিতির সময় মেয়ে ও স্ত্রীকে একেবারেই কাছছাড়া করতে নারাজ ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। জানা গিয়েছে, সাউদাম্পটনে পৌঁছে বিরাটরা কোয়ারেন্টাইনে থাকবেন। এরপর ১৮ই জুন থজেকে শুরু হবে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব চ্যাম্পিয়নশিপের ফাইনাল।

You might also like
Comments
Loading...