সব খবর সবার আগে।

ইনস্টাগ্রামে ইতিহাস গড়লেন বিরাট, অনুগামীর সংখ্যা ১০০ মিলিয়ন ছাড়িয়েছে

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি আরও একটি মঞ্চ ছুঁলেন। ইনস্টাগ্রামে তাঁর অনুগামীর সংখ্যা ১০০ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে। তিনি বিশ্বের একমাত্র ক্রিকেটার যার এত সংখ্যক ইনস্টাগ্রাম ফলোয়ার রয়েছে। বিরাট ইনস্টাগ্রামেও বেশ সক্রিয়। বিরাট কোহলি এখন রোনাল্ডো, লিওনেল মেসির মতো ব্যক্তিত্বদের তালিকায় যোগ দিয়েছেন। আইসিসিও বিরাটকে এই বিশেষ অর্জনে অভিনন্দন জানিয়েছে। অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ভারতে ইনস্টাগ্রাম ফলোয়ারদের সংখ্যার দিক থেকে দ্বিতীয় স্থানে রয়েছেন। যার ৬০.৮ মিলিয়ন অনুসরণকারী রয়েছে।

ক্রিকেট বিশ্ব বিরাট কোহলিকে একজন রান মেশিন হিসাবে চেনে। ফর্ম্যাট যাই হোক না কেন, তবে বিরাট কোহলির ব্যাট সবসময়ই চলতে থাকে। বিরাট কোহলি মাঠে আক্রমণাত্মক থাকলেও তাকে মাঠের বাইরে বেশ মজা করতে দেখা যায়। বিরাটের এই আচরণের জন্য এখন তার ইনস্টাগ্রাম ফলোয়াররাও ১০০ মিলিয়ন ছাড়িয়েছে। আজ অবধি কোনও ভারতীয় ক্রিকেটার ইনস্টাগ্রামে এই জায়গায় পৌঁছায়নি। সম্প্রতি বাবা হওয়া বিরাট কোহলি ইনস্টাগ্রামে নিজের ও টিম ইন্ডিয়ার ছবি এবং ভিডিও শেয়ার করে চলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by ICC (@icc)

অধিনায়ক বিরাট কোহলি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সোমবার তিনি নিজের জিম প্রশিক্ষণের ছবি টুইটারে শেয়ার করেছেন। কোহলি এবং ভারতীয় দল বর্তমানে আহমেদাবাদে রয়েছেন। যেখানে টিম ইন্ডিয়া শেষ টেস্ট ম্যাচ খেলতে নামবে ইংল্যান্ডের বিরুদ্ধে আগামী ৪ মার্চ থেকে। টিম ইন্ডিয়া এখন চার ম্যাচের সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে। টেস্ট সিরিজ শেষে ভারতকে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি- ২০ সিরিজ খেলতে হবে। যার পরে টিম ইন্ডিয়াও চলতি মাসের শেষে ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...