সব খবর সবার আগে।

বিরুষ্কার বাড়িতে নেই কোনও চাকর, মেয়েকে নিয়ে কিভাবে সামলাচ্ছেন বাড়ির কাজ?

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি বরাবরই মাঠে তার আগ্রাসী মনোভাবের জন্য পরিচিত। কিন্তু মাঠের বাইরে তিনি এক মাটির মানুষ। এমনটাই বলছেন বিসিসিআইয়ের প্রাক্তন নির্বাচক সরনদীপ সিংহ। সেই সঙ্গে এই নির্বাচক এমন একটি বিষয় প্রকাশ্যে এনেছেন, যা অনেকেরই অজানা।

সম্প্রতি সরনদীপ একটি সাক্ষাৎকারে বিরাট ও অনুষ্কার বাড়ির কথা বলতে গিয়ে বলেছেন যে, মুম্বইয়ে বিরাট এবং তাঁর স্ত্রী অনুষ্কা শর্মার বাড়িতে কোনও চাকর নেই। ঘরের সব কাজ তারা একাই করেন। বিরাটের স্ত্রী অনুষ্কা শর্মা সম্প্রতি এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। বিরুষ্কা তাদের প্রথম সন্তানের নাম ভামিকা রেখেছেন। এর ফলে তাদের মেয়ের কাজও নিজেরাই করছেন তারা।

সরনদীপ বলেছেন, “তিনি দলের অধিনায়ক হওয়ায় এইভাবে থাকেন এবং মাঝে মাঝে এইরকম আচরণ দলের আরও ভাল করার জন্য প্রয়োজনীয় হয়ে ওঠে। বিরাট দলের অন্যান্য খেলোয়াড়দের নিয়মিত অনুপ্রাণিত করার জন্য ভালো পারফর্ম করে।”

তিনি আরও বলেছেন যে, “যদি কেউ তাদের বাড়িতে যায় বিরাট এবং তার স্ত্রী নিজের হাতে খাবার পরিবেশন করেন এবং অতিথিদের নিজেরাই যত্ন নেন। এর চেয়ে ভাল আর কী হতে পারে? ভারতীয় ক্রিকেট দলের অন্যান্য খেলোয়াড়দের মধ্যে বিরাটের প্রতি বিশেষ শ্রদ্ধা ও ভালবাসা রয়েছে।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...