ক্রিকেটখেলা

‘মেয়ে হবে মায়ের মতো’, আন্তর্জাতিক নারী দিবসে বিরাট কোহলির বার্তা

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি সোমবার আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা এবং কন্যা ভামিকার একটি ছবি শেয়ার করেছেন। অনুষ্কাকে এই ছবিতে ভামিকার দিকে তাকিয়ে হাসতে দেখা যাচ্ছে। এই ছবির ক্যাপশনে বিরাট লিখেছেন, “সন্তান প্রসব করানো দেখা সহজ নয়। এটি যে কারোর জন্য অবিশ্বাস্য এবং আশ্চর্যজনক অভিজ্ঞতা হতে পারে। আপনি যখন এটি দেখেন, আপনি মহিলাদের আসল শক্তি এবং ঈশ্বরিকতা বুঝতে পারেন এবং ঈশ্বর কেন তাদের মধ্যে জীবন সৃষ্টি করেছেন তা আপনি বুঝতে পারেন।”

বিরাট আরও লিখেছেন, “এটির কারণ তারা আমাদের চেয়ে বেশি শক্তিশালী। আমার জীবনের সবচেয়ে শক্তিশালী এবং নরম মনের নারীকে নারী অনেক শুভেচ্ছা এবং যারা তার মতো মা হতে চলেছেন তাদেরকেও অভিনন্দন। এবং বিশ্বের সব মহিলাদের জন্য শুভ নারী দিবস।” বলা বাহুল্য যে, কোহলি এবং অনুষ্কা এই বছরের জানুয়ারিতে বাবা-মা হয়েছেন এবং তাদের দু’জনেই তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই কথা জানিয়েছিলেন। ইনস্টাগ্রামে বিরাট ও তাঁর মেয়ের সাথে একটি ছবি শেয়ার করে অনুষ্কা শর্মা লিখেছিলেন, “আমরা প্রেমে একসাথে হয়েছি, ‘ভালোবাসা’র আগমনে আমাদের ভালবাসা এবং বিশ্বাস একটি নতুন জায়গা পেয়েছে।”

আরও পড়ুন: নারী দিবসেই নিজের দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন করিনা

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

 

কন্যার নাম ভামিকা রাখায় বিরাট এবং অনুষ্কার অনুগামীদের বেশ পছন্দ হয়েছে। তাদের প্রথম সন্তানের জন্মের কারণে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট পিতৃত্বকালীন ছুটি নিয়ে অস্ট্রেলিয়া সফর ছেড়ে ভারতে ফিরে এসেছিলেন। কোহলির অনুপস্থিতিতে ভারতীয় দল টেস্ট সিরিজে অস্ট্রেলিয়াকে ২-১ ব্যবধানে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো বর্ডার-গাভাস্কার ট্রফি জিতেছিল।

Related Articles

Back to top button