সব খবর সবার আগে।

সাকিব আল হাসান কি আইপিএল থেকে সরে আসবেন? এনওসি-তে পুনর্বিবেচনা করতে পারে বিসিবি

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সোমবার জানিয়েছে যে তারা আইপিএল খেলতে চলা সাকিব আল হাসানকে আপত্তি না থাকা শংসাপত্র (এনওসি) প্রদানের বিষয়ে পুনর্বিবেচনা করতে পারে। সাকিব এর আগে রবিবার দাবি করেছিল যে শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজের চেয়ে আইপিএলকে প্রাধান্য দেওয়ার তার সিদ্ধান্তকে ভুলভাবে উপস্থাপন করেছে বিসিবি।

বিসিবি ক্রিকেট প্রশাসকের চেয়ারম্যান আক্রম খান তার বাড়িতে বোর্ড সভাপতি নাজমুল হাসানের সাথে বৈঠক শেষে বলেছেন যে, আগামী দুই দিনের মধ্যে সাকিবের এনওসি দেওয়ার অনুদান বিবেচনা করা হবে। ইএসপিএন ক্রিকইনফোকে তিনি জানিয়েছেন, “আমি শুনেছি যে আমি তার চিঠিটি পড়িনি। হয়তো আমি এটা বুঝতে পারি না। তিনি যেমন বলেছিলেন টেস্ট খেলতে চান।”

তিনি আরও বলেছেন, “আগামী দু’দিনে আমরা তার এনওসি বিবেচনা করব। তিনি যদি আগ্রহ দেখান তবে তিনি শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলবেন। সাকিব তার চিঠিতে পরিষ্কার লিখেছেন যে তিনি শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজের পরিবর্তে আইপিএল খেলতে চান।” এই বছরের আইপিএলে সাকিব কলকাতা নাইট রাইডার্স দলের অন্যতম নির্ভরযোগ্য অলরাউন্ডার।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...