জ্যোতিষশাস্ত্র

৩০ বছর পর বিরল যোগ, শনির বক্রী অবস্থানে লাভবান হবেন এই তিন রাশি, কর্মস্থানে অগ্রগতি, আর্থিক দিক থেকে বিপুল লাভ‌

বিজ্ঞাপন

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, মূল ত্রিকোণ রাশি (zodiac sign) কুম্ভে ৩০ বছর পর বক্রী হচ্ছেন শনিদেব। এর প্রভাবে একাধিক রাশির জাতক জাতিকারা লাভবান হবেন, সুখের মুখ দেখতে চলেছেন। কয়েকটি রাশির জাতক জাতিকাদের ভাগ্যে চমক আসছে। এই রাশির জাতক জাতিকাদের কর্মস্থানে বা চাকরি ও ব্যবসাতে উন্নতির যোগ রয়েছে। এই শুভ যোগ আসতে চলেছে খুব শীঘ্রই। কোন কোন রাশির জাতক জাতিকারা লাভবান হবেন তা জেনে নিন। 

বিজ্ঞাপন

কুম্ভ রাশির সাথে আরো বেশ কয়েকটি রাশি (zodiac sign) লাভের মুখোমুখি হতে চলেছেন। ‌ বহু রাশির জাতক জাতিকার আই আর্থিক দিক থেকে লাভবান হবেন, জীবনে সাফল্য আসবে শনির বক্রী অবস্থানের ফলে। জেনে নিন কোন কোন রাশির জাতক-জাতিকারা শনির বক্রী অবস্থানের ফলে লাভবান হতে চলেছেন। 

বিজ্ঞাপন

কুম্ভ: শনির বক্রী অবস্থানের ফলে কুম্ভ রাশির (zodiac sign) জাতক জাতিকাদের ব্যক্তিত্ব আগে থেকে বেশি প্রস্ফুটিত হবে। ব্যক্তিত্ব প্রস্ফুটিত হওয়ার ফলে আপনি সব দিক থেকেই লাভবান হবেন। ‌ ব্যবসায় নতুন দিক আপনাকে সাফল্যের দিকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। পরিবারের সঙ্গে সম্পর্ক আগের থেকে ভালো হবে। ‌ আর্থিক দিক থেকে লাভবান হবেন এই রাশির জাতক-জাতিকারা। বিবাহিতদের বৈবাহিক জীবনে বিপুল আনন্দ আসবে শনির বক্রী অবস্থানের ফলে। এই সময়ে সমাজে আপনার কদর বাড়বে। কোন প্রকল্প থেকে ভালো লাভ করতে পারবেন আপনি।

বিজ্ঞাপন

বৃশ্চিক: শনির বক্রী অবস্থানের ফলে বৃশ্চিক রাশির (zodiac sign) ভাগ্যে আসতে চলেছে বিপুল পরিমাণে বিলাসিতা। ব্যবসায় আর্থিক উন্নতি হবে। সব দিক থেকেই লাভবান হবেন আপনি। জমি বাড়ি সংক্রান্ত কিছুতে বিপুল লাভ হতে পারে আপনার। ‌ ব্যবসায়ের উন্নতির সুযোগ রয়েছে। আর্থিক উন্নতি হওয়ার পাশাপাশি আপনি বিপুল পরিমাণে সঞ্চয় করতে পারবেন। রিয়েল এস্টেটের সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিপুল লাভের মুখোমুখি হবেন। ‌ চাকরিরতদেরও উন্নতি হতে চলেছে এই সময়ে। 

বিজ্ঞাপন

সিংহ: শনির বক্রী অবস্থানের ফলে সিংহ রাশির (zodiac sign) জাতক জাতিকাদের ওপর দারুন প্রভাব পড়বে। আর্থিক পরিস্থিতি আগে থেকে উন্নত হবে। বিপুল পরিমাণে লাভবান হবেন আর্থিক দিক থেকে। দাম্পত্য জীবনের সুখ বজায় থাকবে এই সময়। এমনকি আপনার জীবনসঙ্গের ক্যারিয়ারেও উন্নতির লক্ষণ রয়েছে। পূর্বের থেকে আর্থিক পরিস্থিতি অনেকটাই ভালো হবে। দৈনিক রোজগারের পরিমাণ বাড়তে পারে। এই সময় সমাজে আপনার সম্মান বাড়বে‌। 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button