জ্যোতিষশাস্ত্র

প্রেম দিবসে কুম্ভ রাশিতে মিলন হবে সূর্য-শনির, বিশেষ যোগের ফলে আয় দ্বিগুণ হবে ৩ রাশির, সবক্ষেত্রে মিলবে অপার সাফল্য

বিজ্ঞাপন

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, নানান গ্রহের পরিবর্তনের ফলে এক গ্রহের সঙ্গে অন্য গ্রহের মিলন ঘটে। জ্যোতিষশাস্ত্রে, সূর্য ও শনির বিশেষ তাৎপর্য রয়েছে। সম্পর্ক অনুযায়ী দুজনে বাবা-ছেলে। কিন্তু উভয়ের মধ্যে পার্থক্য রয়েছে। জ্যোতিষশাস্ত্রে সূর্য ও শনির মিলন শুভ বলে মনে করা হয় না। এই মিলনের ফলে কিছু রাশির উপর শুভ প্রভাব পড়ে।

বিজ্ঞাপন

এবারের বসন্ত পঞ্চমী হতে চলেছে খুব স্পেশাল। প্রায় ৩০ বছর পর কুম্ভ রাশিতে সূর্য ও শনি মিলিত হবে। এই মিলনের জেরে গঠিত হবে বিশেষ যোগ। আর সেই যোগের ফলে বেশ কিছু রাশির জাতক-জাতিকাদের দারুণ লাভ হবে।

বিজ্ঞাপন

সেই রাশিগুলি কি কি, দেখে নেওয়া যাক-

মিথুন রাশি

বসন্ত পঞ্চমীতে এই কাকতালীয় সংযোগ এই রাশির জাতক-জাতিকাদের জন্য দারুণ শুভ হবে। প্রেমের ক্ষেত্রে সাফল্য পাবেন এরা। এই সময়টি ব্যবসার জন্য খুবই অনুকূল। সামাজিক ক্ষেত্রে প্রভাব বাড়বে এই রাশির জাতক-জাতিকাদের। এই রাশির জাতক-জাতিকা যারা অবিবাহিত, তাদের জন্য রয়েছে সুখবর। এই সময় বন্ধুর সঙ্গে দেখা হওয়ার ফলে পুরনো স্মৃতি তাজা হবে।

বিজ্ঞাপন

মেষ রাশি

এই যোগের ফলে কেরিয়ার সংক্রান্ত ভালো খবর পাবেন এই রাশির জাতক-জাতিকারা। চাপমুক্ত বোধ করবেন এরা। এই সময় এরা যেকোনও ধর্মীয় অনুষ্ঠানে অংশ নেবেন। অনেক অমীমাংসিত কাজ শেষ হবে এই সময়। এই সময়টায় কোনও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন এই রাশির জাতক-জাতিকারা।

বিজ্ঞাপন

সিংহ রাশি

বসন্ত পঞ্চমীতে সূর্য ও শনির মিলনের ফলে এই রাশির জাতক-জাতিকারা বেশ লাভবান হবেন। গোটা ফেব্রুয়ারি মাসটিই শান্তিপূর্ণভাবে কাটবে আপনাদের। ঋণ সংক্রান্ত বিষয়ে এই সময় স্বস্তি পাবেন এই রাশির জাতক-জাতিকারা। এই সময় এই রাশির জাতক-জাতিকারা যদি ইন্টারভিউতে অংশ নেন, তাহলে সাফল্য নিশ্চিত তাদের।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button