বিনোদন

‘মেয়ের সাজে অভিনয় চ্যালেঞ্জিং ছিল, চরিত্রটি করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে হয় নিজেকে’, ‘অষ্টমী’তে পুরোষত্তম চরিত্র নিয়ে অকপট অভিনেতা কৌশিক চক্রবর্তী

বিজ্ঞাপন

অন্ধবিশ্বাস বনাম ভক্তি, দ্বৈরথের গল্প নিয়ে এসেছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘অষ্টমী’। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে নতুন এই ধারাবাহিকের প্রোমো। ধারাবাহিকের প্রথম পর্ব দেখেই উচ্ছশিত দর্শকেরা। মুখ্যভূমিকায় দেখা যাবে ঋতব্রতা দে-কে। তাঁর চরিত্রের নামেই ধারাবাহিকের নামকরণ করা হয়েছে ‘অষ্টমী’। আর তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে সপ্তর্ষি মৌলিক-কে। এই ধারাবাহিকে পুরুষোত্তম সিংহের চরিত্রে রয়েছেন কৌশিক চক্রবর্তী (Kaushik Chakraborty)। 

বিজ্ঞাপন

ধারাবাহিকের  গল্প অনুযায়ী, কলকাতার একটি সাধারণ হাসপাতালের কর্মচারীর মেয়ে অষ্টমী, বয়স ২১। সে চাকরি পেয়ে নবগ্রামের স্কুলশিক্ষকা নিজের জীবনের নতুন অধ্যায় শুরু করে। এদিকে নবগ্রামে পা রাখার পর অষ্টমী যেখানেই যান, সেটাই তার পরিচিত জায়গা বলে মনে হয়।‌ এদিকে অষ্টমী দ্রুত বুঝতে পারে যে, জমিদার পুরুষোত্তম, যাঁকে স্থানীয়রা একজন এবং সর্বশক্তিমান বলে বিশ্বাস করে তিনি আসলে গ্রামবাসীদের সরল বিশ্বাসের সুযোগ নিয়ে প্রতারিত করছেন। অষ্টমী প্রতিবাদ করতে শুরু করলে জমিদার পুরুষোত্তমের পথের কাঁটা হয়ে ওঠেন। অষ্টমীকে থামাতে পুরুষোত্তম নিজের ছেলে আয়ুষ্মানের সঙ্গে অষ্টমীর বিয়ে দেয়।

বিজ্ঞাপন

এই ধারাবাহিকে পুরুষোত্তম সিংহের চরিত্রে রয়েছেন কৌশিক চক্রবর্তী (Kaushik Chakraborty), সুজাতা সিংহের চরিত্রে পিয়ালী মিত্র, ইরাবতী সিংহের ভূমিকায় প্রিয়ম চক্রবর্তী, ঋতুপর্ণা সিংহের ভূমিকায় রয়েছেন শিঞ্জিনী চক্রবর্তী, নরোত্তম সিংহের চরিত্রে মনোজ ওঝা, এছাড়াও ঋষভ চক্রবর্তী, ঐশী ভট্টাচার্য, বিদিশা চৌধুরী, সৌনক রায়, সায়ন্তন সরকার, রাজশ্রী ভৌমিকের মতো অভিনেতাদের দেখা যাবে।

বিজ্ঞাপন

অষ্টমী ধারাবাহিকে পুরুষোত্তম সিংহের চরিত্রটিতে অন্য লুকে দেখা যাবে কৌশিক চক্রবর্তীকে (Kaushik Chakraborty)। ধারাবাহিকে তার চরিত্র নিয়ে খোলামেলা সাক্ষাৎকারে অভিনেতা জানাচ্ছেন তার পরিবারের প্রতিক্রিয়া।” তার ছোট মেয়ে জানিয়েছেন, বাবা নাকি মেয়ে হয়ে গেছে।”

বিজ্ঞাপন

অভিনেতা (Kaushik Chakraborty) নিজের চরিত্র নিয়ে বলেছেন, “ধর্মের নামে মানুষকে বোকা বানানো, একদমই উচিত নয়।” তবে নিজেই ঈশ্বরবিশ্বাসী কিনা সে কথায় খানিকটা আমতা আমতা করেছেন অভিনেতা কৌশিক। বলেছেন, “আমি সুবিধাবাদী, সারা বছর ভগবানকে না ডাকলেও রেজাল্টের দিন ঠিক ভগবানকে ডাকি।”

অষ্টমী ধারাবাহিকে পুরুষোত্তম চরিত্রটি করতে পেরে নিজেকে ভাগ্যবান বলে মনে করেছেন অভিনেতা কৌশিক চক্রবর্তী (Kaushik Chakraborty)। তিনি বলেছেন, “এমন অনেকেই আমাদের টেলি-জগতে আছে যারা আমার থেকেও এই চরিত্রটি ভালোভাবে করতে পারত তবে নিজেকে ভাগ্যবান মনে হয়। ‌ সুযোগটা আমার কাছে এসেছে আমি আপ্রাণ চেষ্টা করব চরিত্রটি যাতে ভালোভাবে ফুটিয়ে তোলা যায়”।

বিজ্ঞাপন

বাস্তব জীবনে ভর কি সেটা জানেন না অভিনেতা কৌশিক চক্রবর্তী (Kaushik Chakraborty)। তিনি বলেছেন, “এই ভরকে কেন্দ্র করেই অনেকে ব্যবসা ফেঁদেছে। তবে সেটা বন্ধ হওয়া দরকার। মানুষ ঠকিয়ে ধর্ম নিয়ে ব্যবসা করাটা উচিত নয়।”

বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button