বিনোদন

‘আমায় কমরেড বলে ডাকবেন’, কীসের ইঙ্গিত দেবাংশুর? বামবিরোধী তৃণমূল যুবনেতা কী তবে লাল শিবিরেই ভিড়ছেন?

বিজ্ঞাপন

তৃণমূল যুবনেতা হিসেবে প্রভূত জনপ্রিয়তা পেয়েছেন দেবাংশু ভট্টাচার্য। তাঁর ‘খেলা হবে’ স্লোগান একুশের নির্বাচনে কার্যত ঝড় তুলেছিল। মমতা বন্দ্যোপাধ্যায়ের বেশ ঘনিষ্ঠ তিনি। মমতাকে নিজের মা মনে করেন দেবাংশু। সোশ্যাল মিডিয়াতেও তাঁর জনপ্রিয়তা চোখে পড়ার মতো।

বিজ্ঞাপন

তবে গতকাল দেবাংশু সোশ্যাল মিডিয়ায় যে পোস্টটি করলেন, তা নিয়ে বেশ চাপানউতোর শুরু হয়েছে। তিনি পোস্টে লিখেছেন, “এবার থেকে আমায় কমরেড বলে ডাকবেন”। কেন এমন পোস্ট করলেন দেবাংশু? তবে কী বামবিরোধী নেতা বাম শিবিরেই নাম লেখাচ্ছেন? এমন নানান প্রশ্ন উঠেছে তাঁর এই পোস্টকে ঘিরে।

বিজ্ঞাপন

এবার আসল ঘটনাটা খোলসা করে বলা যাক। আসলে জি বাংলার রিয়্যালিটি শো ‘দাদাগিরি’তে অংশ নিয়েছিলেন দেবাংশু। গতকাল, শনিবার সম্প্রচারিত হয় এই পর্বটি। প্রথম থেকে ভালো খেললেও, প্লাস-মাইনাস হতে হতে দেবাংশুর ফাইনাল স্কোর গিয়ে দাঁড়ায় শূন্যতে। এই শূন্য স্কোর নিয়েই খেলা শেষ করেন তিনি। নিজের এই নম্বরের সঙ্গে বিধানসভায় বামেদের প্রাপ্ত নম্বরের তুলনা করে কার্যত বামেদের কটাক্ষই করেছেন তৃণমূল নেতা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বরাবরই বাম বিরোধী বলেই পরিচিত দেবাংশু। সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট হোক বা ভিডিও, বামেদের আক্রমণ শানাতে কোনও সুযোগ ছাড়েন না তিনি। একুশের নির্বাচনে বামেদের ফলাফল নিয়ে একাধিকবার কটাক্ষ করেছেন তিনি। বাম শিবির থেকে বাম নেতৃত্ব সকলকেই কটাক্ষ করেন দেবাংশু। আর এবারও এর অন্যথা হল না। নিজের এই পোস্টের মাধ্যমে হালকা করে বামেদের খোঁচাই দিলেন তৃণমূল যুবনেতা।

এদিন সৌরভ গঙ্গোপাধ্যায়কেও নিজের প্রশ্নবাণে নাস্তানাবুদ করেন দেবাংশু। তিনি সৌরভকে জিজ্ঞাসা করেন, “বিধানসভা নির্বাচনের আগে আমরা কিছু খবর পেয়েছিলাম…”। এতটা বলার পরই সৌরভ পরিস্থিতি বুঝে বলেন, “আমাকে এসব প্রশ্ন করিস না”। অতি সন্তর্পণে দেবাংশুর এই প্রশ্নবাণ এড়িয়ে যান দাদা।

বিজ্ঞাপন

এদিনের এই পর্বে অংশ নিয়েছিলেন ‘বাদাম কাকু’ খ্যাত ভুবন বাদ্যকরও। অসাধারণ খেলে এদিনের দাদাগিরির ট্রফি জিতে নেন তিনি। আর ‘শূন্য’ স্কোর করে দ্বিতীয় স্থান অধিকার করেন দেবাংশু।

বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button