বিনোদন

“তুমি এমন গান গাও যে সবাই ঘুমিয়ে পড়ে” ভরা মঞ্চে অরিজিৎ সিং-কে অপমান সলমনের

বিজ্ঞাপন

বেশ কিছু বিতর্কের কারণে মাঝে মাঝেই খবরের শিরোনামে উঠে আসেন বলিউডের ভাইজান। তিনি যে বরাবরই ঠোঁটকাটা ধরণের মানুষ, তা আর জানতে কারোর বাকি নেই। মাঝে মধ্যেই তাঁর বিভিন্ন মন্তব্যের জেরে তিনি সমালোচিত হন দর্শকমহলে। সলমনের মুখের উপর স্পষ্ট জবাব দেওয়ার হিম্মত কেউ সচরাচর করে না। আবার যারাই তাঁর বিরুদ্ধে মুখ খোলার সাহস করেছেন, তাদের কেরিয়ারেও কোনও না কোনও সময় নেমে এসেছে অন্ধকারের কালো ছায়া।

বিজ্ঞাপন

কখনও রাগের বশে ফোন কেড়ে নেওয়া হোক বা কোনও সাংবাদিকের উপর রাগ দেখানো, কোনওসময়ই নিজের রাগকে সংবরণ করতে পারেন না অভিনেতা। তবে অরিজিৎ-এর সঙ্গে তাঁর বাদানুবাদটি সম্পূর্ণই তাৎক্ষণিক।

বিজ্ঞাপন

সালটা ২০১৪। ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড শো-এর সঞ্চালনার ভূমিকায় ছিলেন ভাইজান। সে বছর অরিজিৎ সিং প্রথম পুরস্কার পান তাঁর ‘আশিকী টু’ ছবিতে গানের জন্য। এই পুরস্কার নেওয়ার জন্য তাকে ডেকে পাঠান সলমন খান। কিন্তু অরিজিৎ স্টেজে পৌঁছাতে দেরী করায়, সলমন তাকে জিজ্ঞেস করেন যে তিনি কী ঘুমিয়ে পড়েছিলেন। সেই কথার উত্তরে অরিজিৎ বলেন যে, “আপনি এমন সঞ্চালনা করছেন যে সকলেই ঘুমিয়ে পড়ছে”।

বিজ্ঞাপন

সলমনও ছেড়ে দেওয়ার পাত্র নন, তিনি পাল্টা জবাব দিয়ে বলেন যে, “তুমি এমন গান গাও যে মানুষ ঘুমিয়ে পড়তে বাধ্য”। কিন্তু এই নিয়ে একেবারেই বিচলিত হননি অরিজিৎ। তবে এরপর থেকেই সলমন ও অরিজিৎ-এর মধ্যেকার সমীকরণ একেবারেই পাল্টে যায়। তাদের একসঙ্গে কাজ করতে আর দেখা যায়নি। এই বিবাদের ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়।

বিজ্ঞাপন

২০১৬সালে মুক্তি পায় সলমনের ‘সুলতান’ ছবিটি। সেই সময় তাঁর সেই ছবিতে অরিজিৎ একটি গান গেয়েছিলেন কিন্তু সলমন ও অরিজিৎ-এর মধ্যে বিবাদের জেরে ভাইজান নিজের ছবি থেকে অরিজিৎ-এর গানটি ভাব দিয়ে দেন। এর জেরে অরিজিৎ সলমনকে খোলা চিঠি লিখে তাঁর অপরাধ স্বীকার করে ক্ষমাও চান, তিনি এও অনুরোধ করেন যে তিনি যেন ‘সুলতান’ ছবি থেকে তাঁর গানটি বাদ না দেন। তিনি কোনও কিছুই ধোপে টেকেনি। সলমন যা ঠিক করেছিলেন, সেই মতোই কাজ করেন। এই কারণে অরিজিৎ-এর ভক্তরা বেজায় চোটে যান সলমনের উপর।

কিন্তু এতো কিছু সত্ত্বেও অরিজিৎকে কিন্তু দমানো যায়নি। বলিউডে বহাল তবিয়তে তিনি একের পর এক হিট গান উপহার দিয়েছেন নিজের ভক্তদের। কিন্তু সলমন ও অরিজিৎ-এর মধ্যেকার সমীকরণ আজও স্বাভাবিক ছন্দে ফেরেনি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading