বিনোদন

“আমি ভাল বাবা হতে পারিনি!” সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে দেওয়া কিং খানের স্বীকারোক্তি নিয়ে ফের নতুন করে উঠছে প্রশ্ন!

বিজ্ঞাপন

আরিয়ান, সুহানা, আব্রামকে নিয়ে ভরা সংসার শাহরুখ খানের। বলিউডের প্রভাবশালী তারকাদের তালিকায় সর্বপ্রথম নাম আসে কিং খানের। জনপ্রিয়তার কারণে ছেলেমেয়েরাও আলাদাভাবে পরিচিত ইন্ডাস্ট্রিতে। স্ত্রী আর তিন ছেলেকে নিয়ে চুটিয়ে সংসার করছিলেনই কী, হঠাৎ অঘটন ঘটে গিয়েছে কিং খানের জীবনে।

বিজ্ঞাপন

সম্প্রতি মা’দ’ক কান্ডে বড় ছেলে আরিয়ান খান বন্দি কারাগারে। তারপর থেকেই সমালোচনা বাবা শাহরুখ খানকে নিয়ে। অনেক আগে একবার শাহরুখ খান জানিয়েছিলেন, তিনি ভাল বাবা হতে পারেননি। সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে নিজেই বলেছিলেন এই কথা। তিনি জানিয়েছিলেন, “আমি একদিন আব্রামের সঙ্গে বসেছিলাম। আমি ওকে বললাম, আমার কাছে এসে বসতে। কিন্তু ও না বসে ওখান থেকে চলে গেল। তখন আমার মনে অনেক রকম প্রশ্ন আসতে থাকে। আমি কি একজন ভালো বাবা না? ওকে কি আমি যথেষ্ট ভালোবাসা দিতে পারিনি? ছবির পেছনে বেশি ব্যস্ত থাকায় আমি কি ছেলেমেয়েদের কম সময় দিচ্ছি?”

বিজ্ঞাপন

অন্যদিকে এরই সঙ্গে আরও একটি সাক্ষাৎকারে কিং খান দাবি করেছিলেন, তিনি একেবারেই কড়া বাবা নন। তাঁকে দেখে সেটা মনে হতেই পারে। কিন্তু আসলে তিনি তা নন। ছেলেমেয়েদের নিজের মতন করে চালিত করতে পারেন না তিনি। জানিয়েছিলেন, ছবিতে তাঁর অ্যাকশন দৃশ্য দেখে আব্রাম ভাবে সেসব বুঝি সত্যিই। এই কারণেই ‘দিলওয়ালে’র সময় কাজল এবং ‘রইস’-এর সময় নওয়াজউদ্দিন সিদ্দিকির উপর রেগে গিয়েছিল ছোট্ট আব্রাম।

বিজ্ঞাপন

এদিকে আরিয়ানের গ্রেফতারের পর শাহরুখ খানের একজন ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন শান্ত হয়ে গিয়েছেন শাহরুখ খান। যেটা যথেষ্ট মাত্রায় অস্বাভাবিক। নিজের কষ্ট প্রকাশ করতে পারছেন না। গুমড়ে গুমড়ে মরছেন। বন্ধুর কথায়, “উনি ঠিক করে খাচ্ছেন না। ঘুমোচ্ছেনও না। এমনিতেও উনি মাত্র কয়েক ঘণ্টার জন্য ঘুমোন। কিন্তু এখন সে টুকুনিও বন্ধ।”

বিজ্ঞাপন

পাশাপাশি পরিচালকের কথায়, দিনের শেষে কিং খান একজন অসহায় বাবা। ছেলের গ্রেফতারের পর মাত্র দু মিনিটের জন্য কথা বলতে পেরেছিলেন। তাও এনসিবির থেকে বিশেষ অনুমতি নিয়ে। এইমুহূর্তে সমস্ত ছবির শুট বাতিল করে দিয়েছেন। অপেক্ষায় রয়েছেন ছেলের বাড়ি ফেরার। তবে এখন শাহরুখ খানের পুরনো স্বীকারোক্তি নিয়ে উঠছে প্রশ্ন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading