বিনোদন

সিনেমায় অভিনয়ের সুযোগ আর মেলে না, পেটের দায়ে সিরিয়ালে মন দিয়েছেন, বর্তমান ইন্ডাস্ট্রি নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন শঙ্কর চক্রবর্তী

বিজ্ঞাপন

শঙ্কর চক্রবর্তী (Shankar Chakraborty) বাংলা ধারাবাহিকের জনপ্রিয় মুখ। প্রায়শই তাকে দেখা যায় বাবা-কাকার চরিত্রে। তবু মনে রেখো, সংসার সংগ্রাম, উত্তরা, মেজো বউ, গোঁসাই বাগানে ভূত, জানবাজ-এর মতো সিনেমায় কাজ করেছেন শঙ্কর চক্রবর্তী। সিরিয়ালের প্রথম কাজ করেন ওগো বধু সুন্দরীতে। তারপর তোমায় ছাড়া ঘুম আসেনা মা, ভালবাসা ডট কম, এই ছেলেটা ভেলভেলেটা, চোখের তারা তুই, পটল কুমার গানওয়ালা, কুসুম দোলা, কুন্দ ফুলের মালা-র মতো সিরিয়ালে দেখা গিয়েছে তাঁকে।

বিজ্ঞাপন

তবে সিনেমায় অভিনয় করলেও এখন আর তাঁকে দেখা যায় না সিনেমা করতে। এ প্রসঙ্গে মুখ খুলেছেন অভিনেতা। অভিনেতা (Shankar Chakraborty) বলছেন, “অনেকদিন ছবিতে নেই আমি, তার কারণটা আমার অজানা। আমি হয়তো অভিনয় করতে পারি না বা কেউ কেউ ভাগ করে ফেলেন যে উনি সিরিয়াল বেশি করেন বা ডিরেক্টররা ভাবেন এ অ্যাক্টর হিসেবে অনেক বড় নয় একে নিতে হবে না।”

বিজ্ঞাপন

প্রায়শই সিরিয়ালের দেখা যায় তাকে, বহু সিরিয়ালের জনপ্রিয় মুখ তিনি। শঙ্কর চক্রবর্তী (Shankar Chakraborty) বলেন সিরিয়াল তিনি করেন পেট চালানোর জন্য। অভিনেতা বলছেন, “কলাকুশলীরা একসময় দেখতাম প্রায় না খেতে পারার মতো অবস্থা থাকে। আজ আর সেটা হয় না তার জন্য সিরিয়ালের অনেকটা অবদান আছে। সিরিয়ালে রিল করে কার কত ফলোয়ার্স আছে তার ওপর সিরিয়ালের হিরো হিরোইন নেওয়া হচ্ছে। বাবা মা দরকার হয় তাই আছি। তাও রিস্কি জায়গায় আছি যদি একটু বেশি টাকা চেয়ে ফেলি, তখন বলবে বাজেট বেড়ে যাচ্ছে যাও যাও একে নিতে হবে না, ও দশ টাকায় করবে ওকে নিয়ে নাও। “

বিজ্ঞাপন

কিছুদিন আগে অভিনেতা (Shankar Chakraborty) বর্তমান তরুণ প্রজন্মের নায়ক নায়িকাদের নিয়ে বিরূপ মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছিলেন। তাকে বলতে শোনা যায়, “এরা সেটে এসে রিলস বানাচ্ছে। ডিরেক্টর কী বলছে সেটা শুনছে না। এরপর যখন বলবে ডিরেক্টর শ্যুট শুরুর কথা, তখন যেন আকাশ থেকে পড়বে। আসলে কিছুই তো শোনেনি। একটু যে সেটে আসার আগে স্ক্রিপ্ট পড়বে, তারও কোনও বালাই নেই। এখন টিআরপি বলে একটা বস্তু হয়েছে। সেটা বাড়লেই মনে করবে ওদের জন্যই হয়েছে।”

বিজ্ঞাপন

তিনি (Shankar Chakraborty) আরও বলেন, “এখন সিনিয়রদের সম্মান করার বিষয়ও নেই। বিশেষ করে নতুন অভিনেতা -অভিনেত্রীদের। হয়তো সামনে বসে আছেন সিনিয়র অভিনেতা তার সামনে পা তুলে দিচ্ছে। সামান্য সৌজন্যবোধ নেই।”

এর আগে বহুবার ফিল্ম ইন্ডাস্ট্রির ওপর তার ক্ষোভ প্রকাশ্যে এসেছে। ‌ এর আগে এই অভিনেতাকে (Shankar Chakraborty) বলতে শোনা গেছিল, ফিল্ম ইন্ডাস্ট্রি তাকে ব্যবহার করেননি ঠিকমত। ‌ বহু সিনেমার কাজ হাতছাড়া হয়েছিল। ২০০৯ সালে সম্পূর্ণ বসে গিয়েছিলেন তিনি হাতে ছিল না কোন কাজ। তাই তারপর থেকে এই সিনেমা ছেড়ে সিরিয়ালে মন দেন এই অভিনেতা। ‌

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button