বিনোদন

ধর্মেন্দ্র- হেমা মালিনীর ৪৪ তম বিবাহ বার্ষিকীতে দেখা মিলল না সানি-ববি দেওলের, তবে কী বাবা-ছেলের সম্পর্কে চিড় ?

বিজ্ঞাপন

বলিউডের জনপ্রিয় অভিনেতা ধর্মেন্দ্র (Dharmendra) দুটি বিয়ে করেন।‌ তাঁর প্রথম স্ত্রী প্রকাশ কৌর। ধর্মেন্দ্রর প্রথম পক্ষের চারজন সন্তান- সানি দেওল, ববি দেওল, অজিতা দেওল, বিজিতা দেওল। শোনা যায়, প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই দ্বিতীয়বার বিয়ে করেন ধর্মেন্দ্র। প্রথম স্ত্রী প্রকাশ কৌরকে ডির্ভোস না দিয়ে ধর্মেন্দ্র বিয়ে করেন হেমা মালিনীকে। এর জন্য তাঁকে ইসলাম ধর্ম গ্রহণ করতে হয়। হেমা মালিনীকে বিয়ের পরও সংসার ছাড়েননি বর্ষীয়ান অভিনেতা। থাকতেন প্রথম স্ত্রী প্রকাশ কৌর ও চার ছেলে মেয়ের সঙ্গে।

বিজ্ঞাপন

এত সবকিছুর পরেও স্বামীকে (Dharmendra) নিয়ে কোনো অভিযোগ করেননি হেমা। কিছুদিন আগেই ছিল ধর্মেন্দ্র ও হেমা মালিনীর ৪৪ তম বিবাহ বার্ষিকী।‌ তাদের ৪৪ তম বিবাহ বার্ষিকী উপলক্ষে ফের বিয়ে করেছেন এই তারকা জুটি, করেছেন মালাবদল। তাদের ৪৪ তম বিবাহ বার্ষিকী উপলক্ষে বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছিলেন হেমা মালিনী। সেই ছবি রীতিমতো ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। তবে বাবার বিয়েতে হাজির ছিলেন না‌ ধর্মেন্দ্রর প্রথম পক্ষের সন্তান সানি ও ববি দেওল। সূত্রের খবর, ধর্মেন্দ্র চেয়েছিলেন এই অনুষ্ঠানে দুই ছেলে থাকুক। তবে বাবার বিয়ের অনুষ্ঠানে ছিলেন না তাঁরা।

বিজ্ঞাপন

ধর্মেন্দ্রর (Dharmendra) সাথে সানি-ববি দেওলের সম্পর্ক

বলিউড লাইফের প্রতিবেদন অনুসারে, সূত্রের মারফত জানা গেছে, “দেওল পরিবারে এখন অনেক বদল এসেছে। আজ সানি আর ববির সঙ্গে, হেমা মালিনি ও দুই বোন এশা ও অহনার ভালো সম্পর্ক। গদর ২-এর সাফল্য পার্টিতে তাঁরা একসঙ্গে ফোটোও তুলেছিল। গত সন্ধ্যায়, ধর্মেন্দ্র (Dharmendra) আর হেমা তাঁদের ৪৪ বছর বার্ষিকী উদযাপন করেন ঠিকই, কিন্তু সানি এবং ববি তাদের নিজ নিজ ছবির শুটিংয়ের কারণে এসে পৌঁছতে পারেননি। ববি এখন ইতালিতে। আর সানি প্রীতি জিন্টার সঙ্গে ১৯৪৭ ছবির একটি গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং করছিলেন।”

বিজ্ঞাপন

সূত্রের তরফে আরও জানা গেছে, “সানি এবং ববি, সৎ মা হেমা এবং তাদের বোনদের সঙ্গে আজকাল দেখা করেন, কিন্তু তারা তাদের উপর নিয়মিত মিডিয়ার নজর একেবারে পছন্দ করেন না। কারণ তারা প্রত্যেকেই ব্যক্তিগত জীবনকে আড়াল রাখতে পছন্দ করেন লাইমলাইট থেকে।”

বিজ্ঞাপন

বাবা-মায়ের বিবাহ বার্ষিকীতে এশা দেওল

বাবা-মায়ের বিবাহবার্ষিকীর কিছু ছবি শেয়ার করেছিলেন এশা। হেমা কন্যা এশা এখন থাকেন তার মায়ের কাছেই। কয়েক মাস আগেই হিরে ব্যবসায়ী ভরত তখতানির সঙ্গে এশার ডিভোর্সের খবর সামনে এসেছে। যদিও কেন তাদের বিচ্ছেদ হচ্ছে তা স্পষ্ট নয়। বতর্মানে দুই মেয়ে নিয়ে মায়ের কাছেই থাকেন এশা। এশার জীবনের কঠিন সময়ে পাশে রয়েছে বাবা ধর্মেন্দ্র (Dharmendra) ও গোটা দেওল পরিবার।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button