বিনোদন

একে নাম বিভ্রাট, অন্যদিকে সলমানের প্রতি সুশান্ত ভক্তদের রোষ! টুইটারে ট্রেন্ড করছে #boycott Radhe

বিজ্ঞাপন

বেশ কিছুদিন পর বেশ ধামাকাদার সিনেমা নিয়ে বলিউডে ফিরছেন ভাইজান। প্রভুদেবার সিনেমা রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই সিনেমায় দর্শক টানতে দীর্ঘদিনের প্রতিজ্ঞা ছেড়ে দিশা পাটানির সঙ্গে চুম্বন দৃশ্য রাজি হয়েছিলেন সালমান।

বিজ্ঞাপন

কিন্তু সিনেমা হিট হওয়াতো দুর বরং সোশ্যাল মিডিয়ায় এই সিনেমাকে বয়কটের ডাক তুলেছেন নেট জনতা।‌ ঈদের আগের দিনই মুক্তি পেয়েছে সলমন খানের নতুন ছবি রাধে। থিয়েটার এর পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও মুক্তি পেয়েছে এই ছবি। দর্শকের মন টানতে ব্যর্থ হয়েছে সিনেমা। সিনেমার গল্পকে এক কথায় ‘বেকার’, ‘সময় নষ্ট,’ বলে দেগেছেন সিনেমাপ্রেমীরা।

বিজ্ঞাপন

অন্যদিকে সুশান্ত ভক্তদের রোষের মুখেও পড়েছেন পর্দার রাধে। মুক্তির দিনই দিনভর টুইটার ট্রেন্ডিং করে ‘রাধে ফিল্ম কা বহিষ্কার করো’ এবং ‘বয়কট রাধে’-র মতো হ্যাশট্যাগ। প্রসঙ্গত, গত বছর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তাঁর ভক্তরা, বলিউডকে বয়কটের ডাক তুলেছেন।

বিজ্ঞাপন

সুশান্তের মৃত্যুর পর বলিউডে আসা কোন‌ও সিনেমাই সেই অর্থে আঁচড় কাটতে পারেনি। ‌সড়ক ২, লক্ষ্মী-র মতো ছবি এসএসআর ভক্তদের ব্যাপক রোষের মুখে পড়েছে।

বিজ্ঞাপন

সলমানের এই সিনেমা আর‌ও একটি কারণে দর্শকদের অসন্তোষের কারণ হয়েছে। ‌অনেকে আবার ধর্মীয় কারণেও এই ছবি বয়কটের ডাক তুলছেন। ছবির নাম ‘রাধে’ হওয়ায় আপত্তি রয়েছে তাঁদের।

প্রসঙ্গত এই ছবিতে সলমন ছাড়াও দিশা পাটানি, রণদীপ হুডা ও জ্যাকি শ্রফ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। বয়রটের ডাক যেমন রয়েছে, তেমনই সোশ্যাল মিডিয়ায় সলমন ভক্তরাও পাল্লা দিয়ে প্রচার চালাচ্ছে এই ছবির।

ভারতের যে সব রাজ্যে সিনেমাহল খোলা রয়েছে, সেখানের নির্বাচিত থিয়েটারে এই ছবি মুক্তি পেয়েছে।পাশাপাশি সংযুক্ত আরব আমিরশাহী, অস্ট্রেলিয়ার মতো দেশেও মুক্তি পেয়েছে এই ছবি।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading