বিনোদন

‘আমাকে আর ডাকা হল না!’ ইন্ডিয়ান আইডল নিয়ে ফের একবার বিতর্ক উস্কে দিলেন বিশাল দাদলানি

ভারতবর্ষের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডেল সংগীতের এই জনপ্রিয় মঞ্চ থেকে একাধিক শিল্পী উঠে এসেছে। তাদের সংগীতে মুগ্ধ গোটা দেশ। সম্প্রতি কিছুদিন আগেই এই রিয়েলিটি শোয়ের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়েছে। তবে বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না। এমনিতেই এই সিজনে একাধিকবার বিতর্ক তৈরি হয়েছে ইন্ডিয়ান আইডল নিয়ে।

এবারের শুরু থেকেই বিচারকের আসনে উপস্থিত ছিলেন সঙ্গীত শিল্পী বিশাল দাদলানি।কিন্তু শো চলাকালীন জুন মাস থেকে তাকে আর দেখা যায়নি।
প্রাথমিকভাবে শোনা গিয়েছিল বিশাল দাদলানি ব্রেকে আছেন। কিন্তু সেটা একেবারেই সত্যি না কারণ রিয়েলিটি শো মঞ্চে তাকে আর দেখা যায়নি।সেই সময় বিতর্ক তৈরি হয়।

তবে নিজের অনুপস্থিতি কারণ নিয়ে এবার নিজেই মুখ খুললেন তিনি। করোনা তৃতীয় ঢেউ মহারাষ্ট্রের বুকে আছড়ে পড়েছিল প্রত্যেকদিনই হাজার হাজার সংক্রমণ বার ছিল। ইন্ডিয়ান আইডল এর শ্যুটিং সেই সময় মহারাষ্ট্র থেকে দমনে সরিয়ে আনা হয়।তাই স্বাভাবিকভাবেই কোনো রকম কোনো ঝুঁকি নিতে চাননি সংগীতশিল্পী।নিজের পরিবারের কাছেই চলে যান তিনি।

সেই পরিস্থিতিতে বিশাল দাদলানির পরিবর্তে আসেন অনু মালিক পরে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে এলেও বিশাল দাদলানি দেখা মেলেনি।এর কারণ তিনি পরবর্তী সময়ে জানান।আসলে বিচারক হিসেবে তার পারিশ্রমিক অনু মালিকের চেয়ে কয়েক গুণ বেশি। তাই নির্মাতারা স্বাভাবিকভাবেই সবদিক ভেবেই ওই সিদ্ধান্ত নিয়েছিলেন।

বর্তমানে সা রে গা মা পা বিচারকের মঞ্চের তাকে দেখা যাবে। এ বিষয়ে কথা বলতে গিয়ে তিনি জানান সুর এবং সঙ্গীতের কাছেই তিনি সর্বদা আছেন। মিউজিক রিয়েলিটি শোয়ের মঞ্চ থেকে তরুণ প্রতিভা খুঁজে আনাই তার অন্যতম প্রধান কাজ।

Related Articles

Back to top button