Kolkata

সিইএসসির টাকা পৌঁছায় দিদির কোষাগারে; গুরুতর অভিযোগ করলেন অগ্নিমিত্রা

বিজ্ঞাপন

বিগত বেশ কিছুদিন ধরেই বিদ্যুৎ বিল নিয়ে বেশ কড়া শকে রয়েছেন কলকাতাবাসী। চড়া বিদ্যুৎ বিল দেখে মাথায় হাত পড়েছে সকলেরই। তালিকায় বাদ যাননি সেলিব্রিটিরাও। খোদ বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের বাড়িতেই অতিরিক্ত বিল পাঠিয়ে দিয়েছে এই বেসরকারি সংস্থা। যদিও পরবর্তীকালে প্রবল চাপের মুখে এখনও পর্যন্ত শুধু জুন মাসের বিল নিতে বাধ্য করা হয়েছে এই সংস্থাকে তবে এই বিষয়ে প্রতিবাদ আন্দোলন এখনও থামছেনা কলকাতায়।

বিজ্ঞাপন

সিইএসসির টাকা পৌঁছায় দিদির কোষাগারে; গুরুতর অভিযোগ করলেন অগ্নিমিত্রা 2

বিজ্ঞাপন

আজ সিইএসসির বিরুদ্ধে সিইএসসি দক্ষিণ কলকাতার দপ্তরের সামনে প্রতিবাদ বিক্ষোভে বিক্ষুব্ধ অবস্থায় পাওয়া গেল বিজেপি মহিলা মোর্চা সভাপতি অগ্নিমিত্রা পল কে। তিনি সংবাদ মাধ্যমকে জানালেন যে, আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রীর আঁকা ছবিগুলোকে সিইএসসি কোটি কোটি টাকা দিয়ে কিনেছে, সেই টাকা সিইএসসি সাধারণ মানুষের কাছ থেকেই তো তুলছে। সামনে বিধানসভা নির্বাচন এখন দিদি ও দিদির ভাইদের তুষ্ট করে রাখতে হবে তাই সিইএসসি ঘুরিয়ে সাধারণ মানুষের ওপরেই চাপ দিচ্ছে।

বিজ্ঞাপন

সিইএসসির টাকা পৌঁছায় দিদির কোষাগারে; গুরুতর অভিযোগ করলেন অগ্নিমিত্রা 3

বিজ্ঞাপন

এই একইধরনের কথা কিছুদিন আগেও বলেছিলেন বিজেপির শীর্ষ যুবনেতা অনুপম হাজরা। এখন তোলাবাজি ও কাটমানি নেওয়া বন্ধ বলে সিইএসসির এই চড়া বিলের টাকা থেকেই ভাগ নেবেন তৃণমূল নেতারা এরকমই বক্তব্য রেখেছিলেন অনুপম। যদিও শাসক শিবির স্বাভাবিকভাবেই গেরুয়া শিবিরের এই অভিযোগ উড়িয়ে দিয়েছে। তাঁদের দাবি বিজেপি চক্রান্ত করে এইসব কথা বলছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button