Kolkata

এমআর বাঙ্গুর-এ একসাথে পাঁচজনের মৃত্যু, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

বিজ্ঞাপন

এমআর বাঙ্গুর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে থাকা পাঁচজন রোগীর মৃত্যু হলো। তবে মৃত্যুর কারণ কি সে বিষয়ে এখনও জানা যায়নি। ইতিমধ্যেই তাঁদের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তবে রিপোর্ট এখনও আসেনি।

বিজ্ঞাপন

উপস্বর্গ-এর মধ্যে কারও ছিল শ্বাসকষ্ট আবার কারও ছিল অন্য কোনও রোগ। তাদের এমআর বাঙ্গুর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাতে বাঙ্গুর হাসপাতালে ভর্তি থাকাকালীনই মারা যান তাঁরা। তাঁরা আদৌ কি করোনা আক্রান্ত ছিলেন তাই নিয়ে তোলপাড় শুরু হয়েছে বিভিন্ন মহলে। কারণ, নিহত ওই ৫ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তবে এখনও পর্যন্ত রিপোর্ট হাতে আসেনি। রিপোর্ট হাতে পাওয়ার পরই রহস্যের উদঘাটন হবে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার রাতেই শহরের এক বেসরকারি হাসপাতাল থেকে কমপক্ষে ১৫ জনকে টালিগঞ্জের এমআর বাঙ্গুর হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। তাঁরা প্রত্যেকেই করোনা আক্রান্ত। সূত্রের খবর, ওই ১৫ জনের মধ্যে একজন রাজ্যের উচ্চপদস্থ আমলার স্ত্রীও রয়েছেন। তাঁদেরও আপাতত এমআর বাঙ্গুর হাসপাতালে চিকিৎসা চলছে।

বিজ্ঞাপন

এদিকে, উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজের সহকারী সুপার ও নার্সের পর হাওড়া হাসপাতালের সুপারও করোনা আক্রান্ত হলেন। তিনিও বর্তমানে টালিগঞ্জের এমআর বাঙ্গুর হাসপাতালে ভর্তি। তাঁর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। আক্রান্তদের সংস্পর্শে আসা জেলা প্রশাসন ও স্বাস্থ্য দপ্তরের শ’দুয়েক কর্মী ও শীর্ষ আধিকারিককে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে এবং তাদের রুটিন চেকাপ চলছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading