সব খবর সবার আগে।

BREAKING: আজকেই ঘোষণা হচ্ছে বিজেপির প্রার্থী তালিকা, থাকছে প্রচুর চমক!

বাংলায় ইতিমধ্যে ঘোষণা হয়ে গিয়েছে তৃণমূলের পূর্ণাঙ্গ প্রার্থী তালিকা। সিপিএমও দুই দফার কিছু প্রার্থীর নাম ঘোষণা করেছে। এইসব নিয়ে জল্পনা চললেও বিজেপির তরফ থেকে এখনো পর্যন্ত ঘোষণা করা হয়নি কোনো প্রার্থীর নাম। তবে ঘনিষ্ঠ সূত্র মারফত জানা যাচ্ছে, আজকে সন্ধ্যেবেলায় বিজেপি প্রকাশ করতে চলেছে বাংলায় বিধানসভা নির্বাচনের জন্য নিজেদের প্রার্থী তালিকা।

আরও পড়ুন – খবর ২৪×৭-এর প্রতিবেদনের সত্যতা প্রমাণিত, বিজেপিতেই যাচ্ছেন এই বিক্ষুব্ধ তৃণমূল বিধায়ক

ইতিমধ্যেই জানা গিয়েছে দিল্লিতে বিজেপির সদরদপ্তরে পৌঁছে গিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং সর্বভারতীয় বিজেপি সভাপতি জে পি নাড্ডা। সেখানেই চলছে মিটিং। মিটিং শেষ হওয়ার পর সন্ধ্যাবেলায় প্রার্থী তালিকা ঘোষণা করা হবে। দুই দফার ৬০টি আসনের প্রার্থী তালিকা ঘোষণা করবে বিজেপি।

আরও পড়ুন – আগামীকাল রাজ্যে মোদী, ব্রিগেডে মহা সমাবেশ বিজেপির, রাজকীয় আয়োজনের প্রস্তুতি তুঙ্গে

নন্দীগ্রাম থেকে শুভেন্দু অধিকারী দাঁড়াচ্ছেন বিজেপি হয়ে এই খবর একপ্রকার নিশ্চিত। খড়গপুর থেকে দিলীপ ঘোষ দাঁড়াবেন এইরকম সম্ভাবনা প্রাথমিকভাবে থাকলেও এখন তা বদলাতে পারে বলে সূত্রের খবর। তৃণমূলের মোকাবিলায় বিজেপি কাকে দাঁড় করায় সেটাই এখন দেখার।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...