India

৬ বছরের শিশুকে চকোলেটের প্রলোভন দেখিয়ে ধ’র্ষ’ণ, ২৪ ঘণ্টার মধ্যে বুলডোজার চালিয়ে অভিযুক্তের বাড়ি গুঁড়িয়ে দিল বিজেপিশাসিত রাজ্যের পুলিশ

বিজ্ঞাপন

বিজেপি শাসিত রাজ্যে এখন অপরাধীদের শাস্তি দিতে বাকি পদক্ষেপ নেওয়ার আগে তাদের বাড়ি গুঁড়িয়ে দেওয়া একটা নিয়মে পরিণত হয়েছে। এর আগে এমন নিদর্শন দেখা গিয়েছে উত্তরপ্রদেশে। আর এবার এমনই এক ঘটনা ঘটল অন্য এক বিজেপি শাসিত রাজ্য মধ্যপ্রদেশে।

বিজ্ঞাপন

মধ্যপ্রদেশের মোরেনার দেবগড় থানা এলাকার এক গ্রামে একটি ৬ বছরের শিশুকে ধ’র্ষ’ণের ঘটনা সামনে এসেছে। জানা গিয়েছে, বাবার জন্য বিড়ি কিনতে যায় ওই শিশুকন্যাটি। সেই সময় দোকানদার রিঙ্কু শর্মা (বয়স ৩২) শিশুটিকে চকোলেটের প্রলোভন দেখিয়ে দোকানের পিছনের ঘরে নিয়ে গিয়ে ধ’র্ষ’ণ করে।

বিজ্ঞাপন

এই ঘটনার কথা জানাজানি হতেই তোলপাড় শুরু হয় গ্রামে। পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে ধ’র্ষ’ণ এবং পকসো আইনের ধারায় মামলা নথিভুক্ত করে। ২৪ ঘন্টার মধ্যে বুলডোজার চালিয়ে তার বাড়ি ভেঙে দিয়েছে। নির্যাতিতা নাবালিকাকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

সূত্রের খবর, ৬ বছর বয়সী ওই নাবালিকা সকাল সাড়ে ৮টা নাগাদ এক দোকানে যায় বাবার জন্য বিড়ি কিনতে। সেই সময় দোকানদার রিঙ্কু শর্মা নাবালিকাকে চকোলেটের প্রলোভন দেখিয়ে দোকানের পিছনের একটি ঘরে নিয়ে যায় ও মুখ বন্ধ করে নাবালিকার ধ’র্ষ’ণ করে।

বিজ্ঞাপন

এমনকি, নাবালিকাকে হুমকিও দেওয়া হয় যে সে যদি মুখ খোলে, তাহলে তাকে প্রাণে মেরে ফেলা হবে। এরপর কোনওরকমে কাঁদতে কাঁদতে বাড়ি ফেরে নির্যাতিতা শিশুটি। তার পরিবারকে গোটা বিষয়টি জানায় সে। নাবালিকাকে নিয়ে পুলিশের দ্বারস্থ হয়ে তার পরিবার। নাবালিকার বয়ান রেকর্ড করার পর অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ।

ওই নাবালিকাকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই পুলিশ এসডিএম-র উপস্থিতিতেই ধ’র্ষ’কের বাড়িতে বুলডোজার চালিয়ে বাড়ি গুঁড়িয়ে দেয়। কিন্তু অভিযুক্ত পলাতক। পুলিশ তার খোঁজ চালাচ্ছে বলে খবর।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button