দেশ

ঘরে বসেই প্রতি মাসে আয় করুন ৪ লক্ষ টাকা, উপায় বাতলে দিলেন কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়কড়ি, জেনে নিন তাড়াতাড়ি

আর্থিকভাবে স্বচ্ছল অবস্থায় জীবন কাটাতে কে না চায়! এই কারণে নিজের পেশার পাশাপাশি অন্য কোনও কাজ করে অর্থ উপার্জন করার চেষ্টা করেন। বর্তমান সময়ের সঙ্গে তাল মিলিয়ে অর্থ উপার্জনের কথা ভাবেন অনেকেই। এমন আবহে কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়কড়ি অর্থ উপার্জনের একটি পন্থার কথা বলেছেন যার মাধ্যমে নাসে লক্ষ লক্ষ টাকা আয় করা সম্ভব।

কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়কড়ি জানান যে তিনি নিজেও এই উপায়ে প্রত্যেক মাসে চার লক্ষ টাকা আয় করছেন। ইউটিউবের মাধ্যমেই অর্থ উপার্জনের এই পন্থার কথা জানিয়েছেন মন্ত্রী। তাঁর কথায়, বর্তমানে সঠিক উপায়ে যদি সোশ্যাল মিডিয়া ব্যবহার করা যায়, তাহলে কে কেউই লক্ষ টাকা আয় করতে পারে।

কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করি ইউটিউব থেকে প্রতি মাসে চার লক্ষ টাকা পর্যন্ত আয় করছেন। এই প্রসঙ্গে তিনি জানান, ইউটিউবে থাকা তাঁর বক্তৃতার ভিডিওগুলির জন্য তিনি প্রতি মাসে রয়্যালটি হিসাবে পান চার লক্ষ টাকা।

সোশ্যাল মিডিয়ার সবথেকে জনপ্রিয় প্ল্যাটফর্ম হল ইউটিউব। সেই ইউটিউব থেকেই প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা আয় করছেন কেন্দ্রীয় মন্ত্রী। সম্প্রতি এক অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি প্রসঙ্গে কথা বলেন। এর পাশাপাশি তিনি এও জানান যে করোনা পরিস্থিতির সময় উপার্জনের এই পথের সন্ধান পেয়েছিলেন তিনি।

ইতিমধ্যেই গোটা দেশে বৈদ্যুতিক যানবাহনকে এগিয়ে নিয়ে যেতে একাধিক গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়েছে কেন্দ্রীয় সরকার। এর পাশাপাশি কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করি জানান যে দেশের মানুষ বৈদ্যুতিক গাড়ি খুব পছন্দ করেন। কিন্তু সেগুলির উচ্চ মূল্যের কারণে সমস্ত শ্রেণীর মানুষ তা কিনতে পারেন না। এছাড়াও তিনি আরও জানান যে মোদী সরকার বর্তমানে পেট্রোল এবং ডিজেলের পরিবর্তে ফসলের অবশিষ্টাংশ থেকে ইথানল তৈরির উপরেও জোর দিচ্ছে।

Related Articles

Back to top button