ফলাফল

লটারি সংবাদ 8PM নাগাল্যান্ড রেজাল্ট 5.7.2020

বিজ্ঞাপন

লটারি সংবাদ রবিবার ছুটির দিনটা এই করোনার মধ্যেও হয়ে উঠতে পারে দুর্দান্ত। ভাবছেন কিভাবে? যদি আপনার কাছে আপনার পছন্দের সব কিছু নেওয়ার ক্ষমতা চলে আসে তখন। বেশ ভালোই ব্যাপার তাই না? কিন্তু এইরকম দিবাস্বপ্নের মানে কি? একদমই দিবাস্বপ্ন নয়। এই সুযোগ আপনার জন্য এনেছে নাগাল্যান্ড রাজ্য লটারি। ভারতের যে ১৩ টা রাজ্যে এই লটারি খেলার চল আছে তার মধ্যে একটি নাগাল্যান্ড। প্রতিদিন রাত ৮টায় নাগাল্যান্ড রাজ্য সরকারের তত্বাবধানে অনুষ্ঠিত হয় সান্ধ্য লটারি। তার জন্য আপনাকে শুধু লটারি সংবাদ এর ওয়েবসাইটটিতে যেতে হবে আর একটি লটারির টিকিট কিনতে হবে।

বিজ্ঞাপন

REFRESH

বিজ্ঞাপন

লটারি সংবাদ 8PM নাগাল্যান্ড রেজাল্ট 5.7.2020 1

বিজ্ঞাপন

লটারি সংবাদ Today Lottery sambad result

লটারি সংবাদ 8PM

নূন্যতম ৬ টাকার বিনিময় নাগাল্যান্ড রাজ্য লটারি আপনার জন্য নিয়ে এসেছে নগদ ১ কোটির পুরস্কার। নাগাল্যান্ড লটারি পরিচালনার দায়িত্বে থাকেন নাগাল্যান্ড রাজ্য লটারি দপ্তর। এখনই যান গিয়ে কিনে কিনে নিন আপনার লাকি টিকিটটা। যা আপনাকে জিতিয়ে দেবে পুরো এক কোটি টাকা।

বিজ্ঞাপন

লটারি সংবাদ আজকের রেজাল্ট

তবে পুরস্কার মূল্য সংগ্রহের ক্ষেত্রে আপনাকে কিছু কথা মাথায় রাখতে হবে।

১.টিকিট কেনার সময় অনলাইনে উপলব্ধ ফর্মের অনুলিপিটা সংগ্রহ করুন। কারণ আপনার টিকিটের      সাথে সেটি নিয়ে যাওয়াটা বাধ্যতামূলক।
২. টিকিট যদি ছিঁড়ে যায় তবে আপনি লটারি জিতলেও কোনো পয়সাই পাবেন না।
৩. আপনার দাবি ফর্মের সাথে, আপনাকে একটি ফটো আইডি এবং পাসপোর্ট সাইজ ছবি নিতে হবে।

বিজ্ঞাপন

লটারি সংবাদ Today Lottery sambad result

নাগাল্যান্ড লটারি সংবাদ

এই তো গেল পুরস্কার পেলে কি করবেন। এবার দেখে নিন ‘ডিয়ার হক’ লটারির পুরস্কার মূল্যগুলি কত?

নাগাল্যান্ড রাজ্য সরকার প্রতি রবিবার রাত ৮ টায় ডিয়ার হক সান্ধ্য লটারির ফল প্রকাশ করে। আজকে যদি আপনার ভাগ্য আপনার সাথে থাকে তবে আপনার হাতে চলে আসতে পারে আজকের লটারির প্রথম পুরস্কার পুরো এক কোটি টাকা। এবার যদি সেটা ভাগ্যের পরিহাসে আপনার হাতে তা না আসে তাহলেও আপনার জন্য রয়েছে আরও ৫টি পুরস্কার। দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, পঞ্চম এবং একটি বিশেষ সান্ত্বনা পুরস্কার। দ্বিতীয়ের পুরস্কার মূল্য ৯,০০০ এবং তৃতীয়ের ৫০০ টাকা, চতুর্থ ও পঞ্চমের যথাক্রমে ২৫০ টাকা এবং ১২০ টাকা এবং বিশেষ পুরস্কার মূল্য ১,০০০ টাকা। তাই নিজের ভাগ্যকে যাচাই করতে এখনই ফলাফল জানুন লটারি সংবাদের ওয়েবসাইট lotterysambadguru.com এ।

বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading