রাজ্য

করোনাকে বুড়ো আঙুল দেখিয়েই তৃণমূলের বিজয় মিছিলে অশ্লীল নাচ, সরাসরি মুখ্যমন্ত্রীকে তোপ অগ্নিমিত্রার

রমরমিয়ে চলছে বিজয় মিছিল, সকলের মুখ সবুজ আবিরে ঢাকা, এর সঙ্গে পাল্লা দিয়ে চটুল নাচ। তৃণমূলের বিজয় মিছিলের ঠিক এরকমই এক ভিডিও চূড়ান্ত ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। আর এই ভিডিওকেই এবার হাতিয়ার করেছেন আসানসোল উত্তরের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল।

ভাইরাল হওয়া এই ভিডিওতে তৃণমূলের সমর্থকদের দেখা গিয়েছে মাস্ক ছাড়া কোনওরকম বিধিনিষেধ না মেনেই আনন্দে মেতেছেন তারা। এমনভাবে করোনাকে বুড়ো আঙুল দেখিয়ে বিজয় উৎসব করা নিয়ে প্রশ্ন তুলেছেন অগ্নিমিত্রা। এই বিষয়ে তিনি সরাসরি তোপ দেগেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

টুইটারে এই শেয়ার করে অগ্নিমিত্রা লেখেন, “মুখ্যমন্ত্রী ম্যাডাম, এই ক্ষেত্রে বিপর্যয় মোকাবিলা আইন কোথায়? করোনা বিধি কোথায়? এটা তৃণমূলের নীচ রুচির সংস্কৃতি। পশ্চিমবঙ্গে তৃণমূলের জন্যে এক নিয়ম আর বাকিদের জন্য কি আলাদা নিয়ম”?

বলে রাখি, ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা গিয়েছে তৃণমূল সমর্থকরা ব্যান্ড বাজিয়ে বিজয় উৎসব পালন করছেন। মাইকেঞ্চলছে গান, এরই সঙ্গে পাল্লা দিয়ে চলচে চটুল, অশ্লীল নাচ। নানান রাস্তা দিয়ে মিছিল ঘুরছে। করোনা বিধিনিষেধ মেনে দুরত্ব রাখা তো দূর, মিছিলে অংশ নেওয়া কোনও ব্যক্তির মুখেই মাস্ক পর্যন্ত দেখা যায়নি। এই মিছিলেই এক সমর্থককে চুম্বন করতে দেখা যায় এক বৃহন্নলাকে।

আরও পড়ুন- মাথা-বুক ঝাঁঝরা হয়ে যায় পাকিস্তানী সেনার গুলিতে, তবুও একাই ভারতীয় পোস্ট রক্ষা করেন ভারতীয় বীরনায়ক যদুনাথ

বিজেপি বিধায়কের দাবী, এই ভিডিওটি পূর্ব বর্ধমানের মেমারি, প্রথম ব্লক দুলুইবাজার, শেখপুরের গ্রাম পঞ্চায়েতে ১-এর। এই বিষয়ে তিনি টুইটে লেখেন, “পূর্ব বর্ধমানের মেমারি, প্রথম ব্লক দুলুইবাজার, শেখপুরের গ্রাম পঞ্চায়েতে ১-এ তৃণমূলের বিজয় উৎসব পালন চলছে। এখানে দেখা যাচ্ছে, করোনার সময়ে কোনরকম বিধি নিষেধের তোয়াক্কা না করেই, বিজয় উৎসবে মেতে উঠেছেন তৃণমূল সমর্থকরা”। তবে এই ভিডিওর সত্যতা যাচাই করেনি খবর ২৪x৭।

Related Articles

Back to top button