West Bengal

অশান্তির নাম যেন কোচবিহার! ভোটের শুরুতেই তৃণমূল-বিজেপির সংঘর্ষ, রক্তারক্তি কাণ্ড, তৃণমূল নেতাকে বেধড়ক মার, মাথা ফাটল বিজেপি নেতার

বিজ্ঞাপন

Clash of TMC-BJP in Coochbihar: আজ, ১৯ এপ্রিল থেকে শুরু হল দেশের সবথেকে বড় নির্বাচন লোকসভা ভোট। এদিন প্রথম দফার ভোট রয়েছে আলিপুরদুয়ার, কোচবিহার ও জলপাইগুড়িতে। উত্তরবঙ্গের ভোটের এপিসেন্টার বলা যায় কোচবিহারকে। ভোটের শুরু থেকেই কোচবিহার থেকে নানান অশান্তির খবর উঠে আসছে বারবার। তৃণমূল-বিজেপির মধ্যে সংঘর্ষের জেরে রক্তারক্তি কাণ্ড একেবারে (Clash of TMC-BJP in Coochbihar)। জখম দুই পক্ষের নেতাকর্মীরাই।

বিজ্ঞাপন

শীতলকুচি যেন বরাবরই খবরের শিরোনামে থাকে। সেখানেই এবার এক বিজেপির কার্যকরতার মাথা ফাটানোর অভিযোগ উঠল। সূত্রের খবর, প্রাথমিক বিদ্যালয়ের বুথে যখন বিজেপি কর্মীরা ঢুকছিলেন, সেই সময় তাদের বাধা দেয় তৃণমূল। তাদের উপর বাঁশ, লাঠি দিয়ে হামলা করা হয় (Clash of TMC-BJP in Coochbihar)। সুন্দর মাহাতো নামে এক বিজেপি কর্মীর মাথা ফাটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। যদিও তৃণমূলের তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে।

বিজ্ঞাপন

এখানেই শেষ নয়, কোচবিহারের চান্দামারিতেও বিজেপির বুথ সভাপতির উপর হামলার ঘটনা ঘটেছে। অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। জানা গিয়েছে, গতকাল, বৃহস্পতিবার রাতে তিনি বুথের দিকে যাচ্ছিলেন ভোটের ব্যবস্থাপনা দেখতে। সেই সময় তাঁকে মাথার পিছনে লোহার রড দিয়ে হামলা করা হয় বলে অভিযোগ। তাঁর মাথা ফেটে গিয়েছে। সেলাইও পড়েছে। এই ঘটনায় তৃণমূলের দিকে আঙুল উঠলেও সেই অভিযোগ অস্বীকার করা হয়েছে শাসক দলের তরফে (Clash of TMC-BJP in Coochbihar)

বিজ্ঞাপন

আবার অন্যদিকে ভোটের দিনই উত্তপ্ত হল দিনহাটার ভেটাগুড়ি। সেখানে দিনহাটা ১ বি ব্লক তৃণমূল সভাপতিকে মারধরের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে (Clash of TMC-BJP in Coochbihar)। তৃণমূল নেতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁকে হাসপাতালে দেখতে যান উত্তরবঙ্গের উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ। এই ঘটনায় তিনি পুলিশ ও নির্বাচন কমিশনের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন। তবে বিজেপির তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে।  

বিজ্ঞাপন

এদিন হাসপাতাল থেকেই উদয়ন গুহ বলেন, “হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর মোবাইল ফোন কেড়ে নেওয়া হয়েছে। আমরা ভেটাগুড়িতে বারবার কয়েক জনের কথা বলে যাচ্ছি, কিছুতেই পুলিশ প্রশাসন ব্যবস্থা নিচ্ছে না। তারাই গুন্ডামি করে বেড়াচ্ছে (Clash of TMC-BJP in Coochbihar)। ওই এলাকারই ছেলে, পুলিশ কী ব্যবস্থা নিল? খুবই বাজেভাবে মারা হয়েছে”।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button