সব খবর সবার আগে।

নির্বাচনের নির্ঘন্ট ঘোষণার দিনই তৎপর ইডি, রাজ্যজুড়ে তল্লাশি চালাবে ১৬ টি দল

২১ এর নির্বাচন যত এগিয়ে আসছে ততই সরগরম রাজ্য রাজনীতি। এরই মধ্যে আবার নতুন অভিযানের ছক কষছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ইডির সূত্রের মাধ্যমে জানা গিয়েছে, এই অভিযান বেশ বড় হতে চলেছে। ইডির লক্ষ্যে কি রয়েছে কোনও রাজনৈতিক ব্যক্তিত্ব? তা অবশ্য কিছু জানায়নি কেন্দ্রীয় তদন্তকারী এই সংস্থা।

দুর্গাপুর, আসানসোল, কলকাতা সহ রাজ্যের একাধিক এলাকায় তল্লাশি অভিযান চালাবে ইডি। এদিন সকাল থেকে CGO কমপ্লেক্সে প্রস্তুতি চলেছে। জানা গিয়েছে, ৮০ জন আধাসামরিক বাহিনী নিয়ে ১৬ টি দলে ভাগ হয়ে অভিযানে নামবেন ইডির অফিসাররা। সঙ্গে রয়েছেন মহিলা আধিকারিকরাও। এই বিষয়ে বৃহস্পতিবারই রাজধানীতে হাই লেভেল বৈঠক হয়।

সেখানেই তৈরি হয়ে যায় সমস্ত পরিকল্পনা। সেই পরিকল্পনা অনুযায়ীই, আজ রাজ্যের ১৬ টি জায়গায় চলতে পারে ইডির তল্লাশি। প্রসঙ্গত, নির্বাচনের সময় ঘনিয়ে এসেছে। বঙ্গ রাজনীতিতে চড়ছে উত্তেজনার পারদ। জানা যাচ্ছে, নির্বাচন কমিশন আজ বিকেল সাড়ে ৪ টের সময় পশ্চিমবঙ্গ সহ ৫ রাজ্যে ভোটের দিন ঘোষণা করতে পারে। তার আগেই ইডির এই তৎপরতা নতুন করে জল্পনা তৈরি করছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...