West Bengal

সন্দেশখালির স্টিং অপারেশন নিয়ে বিজেপিকে তুলোধোনা, ‘অভিমান’ ভাঙতেই ফের তৃণমূলের হয়ে ব্যাট ধরে স্বমেজাজে কুণাল

বিজ্ঞাপন

Kunal Ghosh react on sting operation video of Sandeshkhali: ব্রাত্য বসুর মধ্যস্থতাতে ডেরেক ও ব্রায়েনের বাড়িতে বৈঠক করেই কী তাহলে অভিমানের বরফ গলল? তাতেই কাজ হল তাহলে? রবিবার কুণাল ঘোষ যেভাবে পুরনো মেজাজে নিজের দলের হয়ে মন্তব্য করলেন, তাতে তো তেমনটাই মনে হচ্ছে (Kunal Ghosh react on sting operation video of Sandeshkhali)। যদিও কুণালের দাবী, এটা তাঁর ব্যক্তিগত সাংবাদিক বৈঠক। দলের কোনও সম্পর্ক নেই।

বিজ্ঞাপন

গত সপ্তাহে রাজ্য রাজনীতিতে ঘটে একের পর এক নাটকীয় ঘটনা। আচমকাই তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদকের পদ থেকে বাদ দেওয়া হয় কুণাল ঘোষকে। আবার তৃণমূলের হয়ে ভোট প্রচারকের তালিকা থেকেও নাম বাদ যায় কুণালের। এরপর থেকেই দলের বিরুদ্ধে নানান মন্তব্য করছিলেন তিনি। তবে তাতে জল পড়ল (Kunal Ghosh react on sting operation video of Sandeshkhali)

বিজ্ঞাপন

গতকাল, শনিবার সন্দেশখালির একটি ভিডিও ভাইরাল হয়। সেটি স্টিং অপারেশনের একটি ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, বিজেপি মণ্ডল সভাপতি গঙ্গাধর কয়াল দাবী করেছেন, সন্দেশখালির ধর্ষণের ঘটনা মিথ্যে। সেসব কিছুই সাজানো। তাঁকে এই বলতে শোনা যায়, শুভেন্দু অধিকারী টাকা দিয়ে এই সব কিছু পরিকল্পনা করেছেন। আর এরপর থেকেই শুরু রাজনৈতিক চাপানউতোর। যদিও ওই বিজেপি নেতার দাবী, এই সবকিছু ষড়যন্ত্র। তাঁকে ফাঁসানো হচ্ছে। প্রযুক্তি ব্যবহার করে তাঁর মুখে ওই কথা বসানো হয়েছে।

বিজ্ঞাপন

এবার আজ, রবিবার সাংবাদিক বৈঠক করে সন্দেশখালির এই স্টিং অপারেশন নিয়ে কথা বলেন কুণাল ঘোষ (Kunal Ghosh react on sting operation video of Sandeshkhali)। তাঁর কথায়, এই ঘটনায় তদন্ত করা উচিত রাজ্য পুলিশের। পুলিশ যাতে স্বতঃপ্রণোদিত মামলা করে তদন্ত করে, এমনই দাবী তুললেন তিনি। ওই ভিডিওতে যাকে কথা বলতে শোনা গিয়েছে, তাঁকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করার প্রয়োজন বলে মনে করেন কুণাল। শুধুমাত্র রাজনৈতিক ত্রজায় যাতে এই বিষয়টি আটকে না থাকে, তেমন বার্তাও দেন কুণাল (Kunal Ghosh react on sting operation video of Sandeshkhali)

বিজ্ঞাপন

এর পাশাপাশি বিজেপিকেও এদিন তুলোধোনা করতে শোনা যায় কুণালকে। বলেন, “সন্দেশখালির মতো সংবেদনশীল বিষয়টি নিয়ে আমি প্রথম থেকেই সরব হয়েছিলাম। বলে আসছিলাম, নারী নির্যাতনের অভিযোগগুলি অসত্য (Kunal Ghosh react on sting operation video of Sandeshkhali)। তখন অনেকেই আমার সমালোচনা করেছিলেন। এখন তার প্রমাণ হাতে এসেছে। মানুষের কাছে সবটা পরিষ্কার হয়ে গিয়েছে”।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button