West Bengal

কাতার থেকে ফেরার পালা মদনের, মুখ্যমন্ত্রীর জন্য বিশেষ উপহার আনছেন কামারহাটির বিধায়ক

বিজ্ঞাপন

তাঁর কাতারে বিশ্বকাপ ফুটবল (FIFA World Cup 2022) যাওয়া নিয়ে বেশ সংশয় তৈরি হয়েছিল প্রথমে। বিধানসভা অধিবেশনে অনুপস্থিত থেকে তাঁর কাতারে যাওয়া নিয়ে আপত্তি তুলেছিলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ই (Mamata Banerjee)। তবে শেষমেশ কাতারে যান তৃণমূল বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। শুধু তাই-ই নয়, সেখান থেকে ফেরার পথে আবার মুখ্যমন্ত্রীর জন্য বিশেষ উপহারও (special gift) নিয়ে আসছেন তিনি।

বিজ্ঞাপন

গত ২০ নভেম্বর থেকে কাতারে শুরু হয়েছে বিশ্বকাপ ফুটবল। মদন মিত্র চেয়েছিলেন যে উদ্বোধনের পরদিনই অর্থাৎ ২১শে নভেম্বর কাতার যেতে। কিন্তু ওই সময় বিধানসভার অধিবেশন শুরু হওয়ার কথা ছিল। সেই কারণে মদনের কাতার যাত্রায় আপত্তি জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বিজ্ঞাপন

এর ফলে সব বন্দোবস্ত হওয়া সত্ত্বেও কাতারে বিশ্বকাপ দেখতে যাওয়া নিয়ে সংশয় তৈরি হয়ে গিয়েছিল কামারহাটির বিধায়কের। তবে শেষপর্যন্ত মুখ্যমন্ত্রী নিজেই তাঁকে ২৩ নভেম্বর খেলা দেখতে যাওয়ার অনুমতি দেন। আর তাই কৃতজ্ঞতা স্বরূপ ফেরার পথে মুখ্যমন্ত্রীর জন্য বিশ্বকাপের অফিসিয়াল বল আল-রিহলা আনলেন মদন।

বিজ্ঞাপন

কিন্তু হঠাৎ উপহারে বল কেন? মদনের কথায়, “মুখ্যমন্ত্রী অনুমতি না দিলে আমি কিছুতেই আসতে পারতাম না। আমি খুব অবাক হয়ে গেলাম ২৩ তারিখ আমাকে বললেন, তুমি এখনও যাওনি। যাও, যাও। তাড়াতাড়ি যাও। তাই মুখ্যমন্ত্রীর জন্য উপহার নিয়ে যাচ্ছি। মুখ্যমন্ত্রী সারা পৃথিবীকে দেখিয়েছেন ক্লাবগুলিকে টাকা দাও। ১০ লক্ষ, ১৫ লক্ষ। সেই টাকা দিয়ে ক্লাবগুলি পরিকাঠামো তৈরি করেছে। মুখ্যমন্ত্রী কিন্তু সরকারিভাবে একটি বলের কারখানাও তৈরি করে দিয়েছেন। জয়ী বল। সেই মুখ্যমন্ত্রীর জন্য আমি নিয়ে যাচ্ছি বিশ্বকাপের বল। এই বল নিয়েই কিন্তু মেসি, নেইমার, রোনাল্ডোরা খেলছেন”।

বিজ্ঞাপন

কাতারে গিয়ে নানান রূপে ধরা দেন মদন। কখনও তাঁকে দেখা গিয়েছে কাতারের শেখদের মতো আলখাল্লা পরে ঘুরতে। আবার কখনও বা মরুভূমির মধ্যে বেদুইনের মতো উটের পিঠে চেপে ঘুরে বেড়াতে। কখনও আবার কাতারেই বাঙালি খাবারে মজেছিলেন কামারহাটির বিধায়ক। এবার সব সেরে দেশে ফেরার পালা তাঁর। সঙ্গে আনছেন মুখ্যমন্ত্রীর জন্য স্পেশ্যাল উপহার।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading