রাজ্য

Madan Mitra: কল গার্লকে জড়িয়ে বসে আছেন সবার প্রিয় মদন দা!পরিচয় ফাঁস করে দিলেন বিজেপি নেতা

বর্তমান রাজনীতির জগতে একটি নাম প্রায় প্রত্যেকদিন সংবাদ শিরোনামে উঠে আসছে। তিনি হলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র।এমনিতেই তিনি নিজেকে কালারফুল বলে দাবি করে থাকেন আর এবার তিনি ফেসবুকে যে পোস্ট দিয়েছেন তা ঘিরে তৈরি হয়েছে নতুন বিতর্ক।

সম্প্রতি মদন মিত্রের তিনটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে তাকে দেখা যাচ্ছে এক মহিলাকে জড়িয়ে বসে থাকতে এবং ধূমপান করতে। এই ছবি নিয়ে সব দিকেই ট্রোলিং হচ্ছে। কিন্তু এই ছবির থেকে এবার যে তথ্য ফাঁস করলেন বিজেপি নেতা সজল ঘোষ তা এককথায় বিস্ফোরক। মদন মিত্রের ছবি নিয়ে চারিদিকে সমালোচনা শুরু হতেই মদন মিত্র লাইভে এসে সাফাই গান যে এটি তার বন্ধুর মেয়ে এবং এর জন্মদিনেই তিনি উপস্থিত ছিলেন।

যদিও বিজেপি নেতা সজল ঘোষ যে কমেন্ট করেছেন সেখান থেকে জানা যাচ্ছে এই মহিলার নাম অন্বেষা ঘোষ এবং তিনি একজন পেশায় কল গার্ল অর্থাৎ তিনি একটি বেআইনি প্রাপ্ত বয়স্ক কাজের সঙ্গে যুক্ত। এমন একটি মেয়ের সঙ্গে মদন মিত্রের ঘনিষ্ঠ পরিচয় আদতে কি অন্য ইঙ্গিত দিচ্ছে না প্রশ্ন তুলেছেন সজল ঘোষ।

এরপরেই ফেসবুক লাইভ করে মদন মিত্র সাফাই গান, ”ওরা আমার নাতনির বয়সী, বাচ্চা মেয়েরা যখন ছবি তুলবে হাগ করেই তো ছবি তুলবে। সিনেমায় এগুলো করলে বলে কলাকুশলী, আমি করলেই দোষ। তবে আমার বাড়ির লোক ওসব নিয়ে ভাবেনা, তারা যথেষ্ট জানে আমি কতটা ভালোবাসি তাদের।” যদিও তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং এবং মিম ছড়িয়ে পড়েছে তবুও মদন মিত্র রয়ে গেছেন একইরকম। তবে এই ঘটনা প্রকাশ্যে চলে আসায় মদন মিত্রের জন্য আরও একবার শাসকদলের যে মুখ পুড়ল একথা বলাই বাহুল্য।

উপরের তথ্য যাচাই করেনি ‘খবর ২৪x৭’

Related Articles

Back to top button