West Bengal

ফের দুষ্কৃতী তাণ্ডবের মুখে অধীর চৌধুরীর বাড়ি। বহরমপুর শহর জুড়ে ছড়াল ব্যাপক চাঞ্চল্য।

বিজ্ঞাপন

মাস পাঁচেক আগে রাজধানীর হুমায়ুন রোড সংলগ্ন কংগ্রেস সাংসদ অধীর চৌধুরীর বাসভবন লাগোয়া দপ্তরে দুষ্কৃতী হামলা হয়। এরপর গতকাল রাতে অধীরের খাসতালুক বহরমপুরে অধীর চৌধুরীর গোরাবাজার এলাকায় বাড়ি চৌধুরী ভিলাই শনিবার মধ্যরাতে আবার‌ও দুষ্কৃতী তাণ্ডবের মুখে পড়ল। এই ঘটনায় রবিবার গোটা বহরমপুর শহর জুড়ে ছড়িয়েছে ব্যাপক চাঞ্চল্য।

বিজ্ঞাপন

আজ জেলা কংগ্রেসের পক্ষ থেকে অসন্তোষ প্রকাশ করে থানায় অভিযোগ দায়ের করা হয়। পাশাপাশি বহরমপুর এর কংগ্রেস বিধায়ক মনোজ চক্রবর্তী তীব্র ভাষায় রাজ্য সরকারকে কটাক্ষ করে বলেন, “এটা প্রচন্ড ন্যাক্কারজনক ঘটনা, দেশের সংসদের একজন বিরোধী দলনেতার বাড়িতে হামলা চালানো হচ্ছে। আর রাজ্য সরকারের প্রশাসন নিষ্ক্রীয় ভূমিকা পালন করছে। এখনও পর্যন্ত কোনও দুষ্কৃতীকে তারা সিসিটিভি দেখে চিহ্নিত করে গ্রেফতার করতে পারেনি”।

বিজ্ঞাপন

পাশাপাশি এই ঘটনায় খোদ অধীরবাবু দিল্লি থেকে জানান “এই ঘটনা খুবই নিন্দনীয়। যারা রাতের অন্ধকারে এইভাবে বাড়িতে হামলা চালিয়েছে তাদের চিহ্নিত করে গ্রেফতার করুক রাজ্য সরকার”। জানা যায়, আর পাঁচটা দিনের মতো শনিবার রাতেও অধীরবাবু বাড়ি পাহারায় ছিলেন নিরাপত্তারক্ষীরা। সেই সময় হঠাৎই বৃষ্টির মধ্যেই অধীরবাবুর বাড়ির জানালা লক্ষ্য করে বেশ কয়েকজন এলোপাথারিভাবে পাথর ছুড়তে থাকে। ভেঙে ফেলা হয় পরপর কাঁচের জানালা।

বিজ্ঞাপন

এরপরই আওয়াজ শুনে নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশকর্মীরা তাড়া করলে পালায় দুষ্কৃতীরা। রবিবার এই ঘটনা চাউর হতেই কংগ্রেস মহলে তীব্র উত্তেজনা ছড়ায়। সূত্রের খবর, সিসিটিভি ফুটেজের সূত্রে পুলিশ দুষ্কৃতীদের খোঁজ শুরু করেছে। তবে কংগ্রেসের অভিযোগ, গত তিন মাস আগেও হামলার অভিযোগ করা হয়েছিল বহরমপুর থানায়। এবারও অভিযোগ করা হয়েছে, তা সত্ত্বেও পুলিশ যদি দুষ্কৃতীর ধরতে না পারে সেটা তাদের ব্যর্থতা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button