West Bengal

নিয়োগ দুর্নীতি তো নস্যি! এবার আরও বড় কেলেঙ্কারিতে নাম জড়াল সরকারি স্কুলের শিক্ষিকার, জেনে হতবাক পুলিশও

বিজ্ঞাপন

Primary School Teacher arrested: এই মুহূর্তে নিয়োগ দুর্নীতি নিয়ে গোটা রাজ্য উত্তাল। কলকাতা হাইকোর্টের নির্দেশে চাকরি বাতিল হয়েছে ২৫,৭৫৩ জনের। বাতিল হয়েছে ২০১৬ সালের এসএসসি-র গোটা প্যানেল। সুপ্রিম কোর্ট পর্যন্ত গড়িয়েছে জল। যদিও আপাতত হাইকোর্টের নির্দেশে স্থগিতাদেশ দিয়েছে শীর্ষ আদালত। আগামী জুলাই মাসে রয়েছে এই মামলার শুনানি।

বিজ্ঞাপন

এই নিয়োগ দুর্নীতির আবহের মধ্যেই এবার বড় এক কেলেঙ্কারিতে নাম জড়াল এক সরকারি স্কুলের শিক্ষিকার। এর জেরে থানায় অভিযোগ দায়ের হল ওই শিক্ষিকার বিরুদ্ধে। অভিযুক্ত ওই শিক্ষিকাকে গ্রেফতার করেছে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ (Primary School Teacher arrested)

বিজ্ঞাপন

কী অভিযোগ উঠেছে শিক্ষিকার বিরুদ্ধে (Primary School Teacher arrested)?

জানা গিয়েছে, ওই শিক্ষিকার নাম পায়েল মণ্ডল। তিনি কাশীপুর এলাকার এক সরকারি স্কুলের শিক্ষিকা। সূত্রের খবর, বেসরকারি এক ব্যাঙ্ক থেকে তিন লক্ষ টাকার ব্যক্তিগত লোণ নিয়েছিলেন ওই শিক্ষিকা। কিন্তু ব্যাঙ্কে তিনি যে নথি জমা দেন, তা আসলে ভুয়ো। জানা গিয়েছে, একই নামের অন্য মহিলার নথি দিয়ে ওই লোণটি নিয়েছেন তিনি (Primary School Teacher arrested)

বিজ্ঞাপন

একথা বুঝতে বেশি সময় লাগে নি ওই বেসরকারি ব্যাঙ্কের। বিধাননগর সাইবার ক্রাইম থানায় এই নিয়ে দায়ের করা হয় অভিযোগ। তদন্ত শুরু করে পুলিশ (Primary School Teacher arrested)। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, যে পায়েল মণ্ডল ওই লোণটি নিয়েছেন তিনি কসবা এলাকার বাসিন্দা।

বিজ্ঞাপন

এরপরই গতকাল, বুধবার কসবা এলাকায় হানা দেয় বিধাননগর ক্রাইম থানার পুলিশ। অভিযুক্ত শিক্ষিকা পায়েল মণ্ডলকে গ্রেফতার করা হয় (Primary School Teacher arrested)। আজ, বৃহস্পতিবার ওই শিক্ষিকাকে আদালতে তোলা হয়। পুলিশ তাঁকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানায়। এই মহিলার সঙ্গে আরও কেউ যুক্ত রয়েছে কী না, তা তদন্ত করে জানার চেষ্টা করছে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

(সবার আগে সব খবর, সঠিক খবর জানতে ফলো করুন আমাদের Google News, Whatsapp, Facebook, X Handle (Twitter), Youtube, Threads এবং Instagram পেজ)

Back to top button