West Bengal

‘সিবিআই খুব ভদ্র, ভীষণ ভালো’, বাড়ি তল্লাশি করা সত্ত্বেও সিবিআইয়ের প্রশংসায় পঞ্চমুখ মলয় ঘটকের স্ত্রী, তৃণমূলের উল্টো সুর তাঁর গলায়

বিজ্ঞাপন

আজ, বুধবার আইনমন্ত্রী মলয় ঘটকের (Moloy Ghatak) নানান বাড়িতে হানা দেয় সিবিআই (CBI)। চলে তল্লাশি। আসানসোল থেকে কলকাতা, মলয় ঘটকের সব বাড়িতেই তল্লাশি অভিযান চালায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। সিবিআইয়ের এই অতি সক্রিয়তাকে ঘিরে আসানসোলে বিক্ষোভ দেখায় তৃণমূল (TMC)। সিবিআইকে তোপ দাগেন শাসক দলের নেতারা। কিন্তু মন্ত্রী মলয় ঘটকের স্ত্রীয়ের গলায় শোনা গেল অন্য সুর। সিবিআইয়ের সম্পর্কে প্রশংসার বন্যা বইয়ে দিলেন তিনি।

বিজ্ঞাপন

মন্ত্রী মলয় ঘটকের স্ত্রী সিবিআই তদন্তকারী আধিকারিকদের সম্পর্কে বলেন, “ওনারা এসেছিলেন। ওনাদের বক্তব্য আমরা যা ভেবেছিলাম তার উলটো দেখলাম এখানে এসে। বললেন ভাবতেই পারিনি এটা মন্ত্রীর বাড়ি। আমাদের সঙ্গে ভীষণ ভালো ব্যবহার করলেন ওরা। ভীষণ ভালো। ওরা বললেন আপনার ব্যবহারও ভীষণ ভালো।

বিজ্ঞাপন

মলয়-জায়া জানান, “আমার আলমারির চাবিগুলো হারিয়ে গিয়েছিল। সেকারণে চাবিওলা এনেছিলাম। ওরা প্রচুর লেখালেখি করলেন। কিছু জানতে চাননি। শুধু চেক করে চলে গেলেন। ভীষণ ভদ্র। মিথ্যে কথা বলব না। ভীষণ ভদ্র ওরা”।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, “চিলেকোঠায় ভাঙা জিনিসপত্র থাকে। এটা দেখে একজন বললেন, এভাবে ভাঙা জিনিস রাখবেন না। শুভ নয়। আমার ভাঙা ট্রাঙ্ক, আলমারি ভাঙা এসব দেখলেন। আমি ওনাদের কথা খুব মেনেছি। আমার এক বোন এসেছিলেন। কিন্তু যেটা নিয়ম সেটা করতে বলেছি। আমি বলেছি আপনাদের যা নিয়ম সেটা মানবেন”।

বিজ্ঞাপন

মলয় ঘটকের স্ত্রীয়ের কথায়, “ওরাও খুব খুশি। আমাকে বললেন, অন্যান্য জায়গায় যা দেখেছি তা এখানে একেবারেই নয়। মন্ত্রীর বাড়ি বোঝাই যাচ্ছে না। দাবি মন্ত্রী জায়ার। তবে এদিন যেভাবে সিবিআইয়ের আচরণের প্রশংসা করেছেন তা কার্যত নজিরবিহীন”।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading