West Bengal

WB Election 2021: মোদীর সফরের আগেই নন্দীগ্রামে বিজেপি কর্মী-সমর্থকদের উপর হামলা, কাঠগড়ায় তৃণমূল

বিজ্ঞাপন

আজই রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন সরকারী অনুষ্ঠানের পাশাপাশি রাজনৈতিক সভাও রয়েছে তাঁর। এর আগেই রণক্ষেত্র নন্দীগ্রাম। সভার আগেই বিজেপি কর্মী-সমরথকদের উপর হল হামলা। অভিযোগের তীর তৃণমূলের দিকে। এই হামলায় জখম হয়েছেন বেশ কিছু বিজেপি কর্মী। রাজনৈতিক অনুষ্ঠানের ফ্লেক্সওচ ছেঁড়া হয়েছে বলে অভিযোগ। তবে তৃণমূলের পক্ষ থেকে এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে।

বিজ্ঞাপন

এদিন হলদিয়ার হেলিপ্যাড ময়দানে রয়েছে নরেন্দ্র মোদীর সভা। এই কারণে চলছিল মঞ্চ বাঁধার কাজ। এই সময়ই মঞ্চ বাঁধার কাজে ব্যস্ত বিজেপির কর্মী-সমর্থকদের উপর হামলা চালায় তৃণমূলের কর্মী-সমর্থকেরা। এর জেরে জখম হন প্রায় ৫ জন কর্মী-সমর্থক। এদের মধ্যে ২ জনের অবস্থা বেশ আশঙ্কাজনক। এদের তমলুক হাসপাতালে ভর্তি করা হয়। তবে এদের মধ্যে আবার একজনের অবস্থা সংকটজনক হওয়ায় তাঁকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয় বলে খবর মিলেছে। কিন্তু তৃণমূলের দাবী, এই ঘটনায় সঙ্গে তাদের কোনও যোগ নেই। বিজেপির তরফ থেকে তাদের উপর মিথ্যে দোষারোপ করা হচ্ছে।

বিজ্ঞাপন

এদিকে, মোদীর সভার আগেই সভাস্থল ছাড়াও উত্তেজনা ছড়ায় কমলপুরেও। মোদীর সভার কারণে ওই এলাকায় লাগানো হয়েছিল বিজেপির ফ্লেক্স। কিন্তু অভিযোগ সেই ফ্লেক্স ছিঁড়ে দেওয়া হয়েছে। এই ঘটনার দায়ও চেপেছে ঘাসফুলের উপরেই। তবে এই অভিযোগও নাকোচ করেছে শাসকদল। এই দুই ঘতনাতেই বেশ ক্ষুব্ধ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এভাবে বিজেপিকে আটকানো সম্ভব নয় বলেই ঘোষণা করেছেন তিনি।

বিজ্ঞাপন

এদিন সভার শেষে হলদিয়ার পেট্রোলিয়াম কর্পোরেশন লিমিটেডের প্রকল্প উদ্বোধন করবেন মোদী। এই অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানানো হলেও, তিনি এই সভায় উপস্থিত থাকবেন না জানা গিয়েছে। এদিনের অনুষ্ঠানে আমন্ত্রিত রয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড় ও দিব্যেন্দু অধিকারীও।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading