West Bengal

দক্ষিণ দমদমের ৩৩ নম্বর ওয়ার্ডে চলছে ছাপ্পা ভোট, তৃণমূলের জমানায় উন্নয়নের ছবি ভোট বাংলায়

বিজ্ঞাপন

রাজ্যের ১০৮টি পুরসভায় চলছে নির্বাচন। আজ, রবিবার ভোটের দিন নানান জায়গা থেকেই উঠে আসছে নানান অভিযোগ। ছাপ্পা ভোট থেকে শুরু করে বিরোধীদের বুথে ঢুকতে বাধা, প্রার্থীদের মারধর এমন নানান অভিযোগ পাওয়া গিয়েছে।

বিজ্ঞাপন

এমনকি, একাধিক সংবাদমাধ্যমের প্রতিনিধিদের উপরও আক্রমণ করা হয়েছে। সাংবাদিকদের লাথি, ঘুষি মারা, চিত্র সাংবাদিকদের ক্যামেরা, বুম ভেঙে দেওয়া, এমন নানান অভিযোগে জর্জরিত বঙ্গের ভোট।

বিজ্ঞাপন

সকাল থেকেই দমদমের নানান ওয়ার্ড থেকে একাধিক অভিযোগ উঠেছে। ভুয়ো ভোটার ধরা পড়েছে উত্তর দমদম থেকে। উত্তর দমদমের ২ নম্বর ওয়ার্ডে পুলিশের সামনেই ছাপ্পা ভোট দেওয়ার ছবিও উঠে এসেছে ক্যামেরায়। এবার আরও এক ভিডিও সামনে এল দক্ষিণ দমদমের।

বিজ্ঞাপন

এই ভিডিওটি দক্ষিণ দমদমের ৩৩ নম্বর ওয়ার্ডের ১০৮ নম্বর বুথের। এই ভিডিওতে দেখা যাচ্ছে বুথ দখল করেছে তৃণমূল কর্মীরা। আর এরপরই দেদার চলছে ছাপ্পা ভোট। একের পর এক ছাপ্পা ভোট দেওয়ার ছবি ধরা পড়েছে এই ভিডিওতে।

বিজ্ঞাপন

ভিডিওটি শেয়ার করেছেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল। এই ভিডিও শেয়ার করে তিনি ক্যাপশনে লেখেন, “দক্ষিণ দমদম পুরসভার উন্নয়নের ভোট চলছে”।

বিজ্ঞাপন

এদিন সকাল থেকেই এমন নানান ভিডিও দেখা গিয়েছে। ছাপ্পা ভোট, ভুয়ো ভোটারদের নানান ভিডিও ও ছবি সামনে এসেছে। কিন্তু এই সমস্ত বিষয়ে নির্বাক থেকেছে রাজ্য পুলিশ। পুরসভা নির্বাচনের দায়িত্ব দেওয়া হয়েছিল রাজ্য পুলিশের উপর। কিন্তু সেই দায়িত্ব পালনে কার্যত ব্যর্থ পুলিশ।

বিজ্ঞাপন

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading