বিনোদন

মার কাছ থেকে সাত্যকির অপমানের জবাব চাইল ঊর্মি! স্বামীর অপমান দেখে বাপির বাড়ির লোকজনের উপর মারমুখী ঊর্মি

সাধারণ মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে মেগা সিরিয়াল। নিজের পছন্দের ধারাবাহিক ও পছন্দের তারকাদের টিভির পর্দায় দেখতে উৎসুক হয়ে বসে থাকেন দর্শকেরা। সেই জনপ্রিয় ধারাবাহিকের তালিকায় নাম আছে জি বাংলার ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের। এই ধারাবাহিকে প্রধান চরিত্রে দেখা যায় অন্বেষা হাজরা ও ঋত্বিক মুখার্জীকে। পরিচালনার দায়িত্বে রয়েছেন স্বর্ণেন্দু সমাদ্দার। ধারাবাহিকটি একটি মধ্যবিত্ত পরিবারের জীবনযাত্রাকে ঘিরে। যে কারণে ধারাবাহিকের গল্প দর্শকদের অত্যন্ত কাছের।

সিরিয়াল পাগল দর্শকদের বেশ প্রিয় এই ধারাবাহিক। বিনোদনের আদলে বাস্তব জীবনের নানা দিক তুলে ধরা হয়েছে ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালে। সে কারণেই সিরিয়ালের চরিত্রগুলির সঙ্গে অনায়াসেই নিজেদের মিলিয়ে ফেলতে পারেন দর্শকরা। দর্শকদের চাহিদার কথা মনে রেখেই এই সিরিয়াল। খুব অল্প দিনেই দর্শকদের মন জয় করে ফেলেছে এই ধারাবাহিক। টিআরপি রেটিংয়েও বাজিমাত করে ফেলেছে।

মাঝেমধ্যেই ধারাবাহিকে ফুটে ওঠে ঊর্মি ও সাত্যকির লাভ স্টোরি। বেশ ভালোমতোই দুটি চরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলেছেন অন্বেষা ও ঋত্বিক। এই দু’জনের দাম্পত্যজীবনের রসায়নে জমে উঠেছে সিরিয়াল। নানা ঝড়-ঝাপটা সামলে শ্বশুরবাড়ির সকলের মন জয় করে ফেলেছে ঊর্মি। অন্যদিকে সাত্যকির বিপক্ষে একটা কথা শুনতেও নারাজ। সবসময় সাত্যকি ও শশুরবাড়ির পক্ষ নিয়ে নিজের বাড়ির লোকের সঙ্গে লড়াই করে থাকে ঊর্মি। যা দর্শকদের হৃদয় স্পর্শ করে গেছে।

এবার সেই ধারাবাহিকে দেখা যায়, সাত্যকিকে ঊর্মির বাপের বাড়ি থেকে অপমান করে। সেখানে গিয়ে মা থেকে শুরু করে সকলকেই কথা শোনাতে থাকে ঊর্মি। এমনকি নিজের মাকে পরিষ্কার জানিয়ে দেয়, সাত্যকিকে চড় মেরে অন্যায় করেছেন সে। তাই বরের কাছে ক্ষমা চাইতে হবে মাকে। এমনকি শ্বশুরবাড়ির লোকেদের অপমানের জবাব চায় মামণির কাছ থেকে। যা দেখে অবাক সাত্যকি। সে বলতে থাকে, “পাগলীর তার কেটে গেছে!” আর সেই দৃশ্য দেখে হেসে লুটোপুটি খেয়েছেন দর্শকেরা।

এরকমই দৃশ্য দেখা যায় “আমাদের এই পথ যদি না শেষ হয়” ধারাবাহিকে। যেখানে ঊর্মি আর সাত্যকির খুনসুটি-ভালোবাসায় মজেছে দর্শকরা। পাশাপাশি এক মধ্যবিত্ত পরিবারের নানা ওঠাপড়ার মধ্য দিয়ে হাসি-মজা করে বেঁচে থাকার যে কাহিনী তা দর্শকদের বেশ মনে ধরেছে। যে কারণেই এখন জনপ্রিয় ধারাবাহিকের তালিকায় নাম আসে জি বাংলার ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের। এদিন ঊর্মির কান্ড-কারখানা দেখে হেসে গড়াগড়ি খেয়েছেন অনুরাগীরা।

Related Articles

Back to top button