সব খবর সবার আগে।

হঠাৎই অসুস্থ রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায়, শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হাসপাতালে

আচমকাই অসুস্থ হয়ে পড়লেন রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায়। রবিবার সকালে ঘুম থেকে ওঠার পর থেকেই অসুস্থ বোধ করেন তিনি। শুরু হয় বুকে ব্যাথা, শ্বাসকষ্ট। তাড়াতাড়ি ডাকা হয় চিকিৎসক। প্রাথমিক পরীক্ষার পর আকে হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন চিকিৎসক। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

জানা গিয়েছে, রাজ্যের মন্ত্রী ভর্তি রয়েছে উডল্যান্ডসে। তবে হাসপাতাল সূত্রের খবর, রাজ্যের মন্ত্রী তথা হাওড়া টাউনের তৃণমূল সভাপতির শারীরিক অবস্থা এই মুহূর্তে স্থিতিশীল।

অরূপ রায়ের বয়স ষাটের উর্দ্ধে। তাঁর পরিবারের তরফে জানানো হয়েছে যে অরূপবাবুর হাইপারটেনশন ও ডায়াবেটিস রয়েছে। তাঁকে সবসময় সাবধানে থাকতে হয়। তবে সম্প্রতি প্রশাসনিক ও দলীয় চাপের কারণে বেশ চাপ রয়েছে তাঁর উপর। এই কারণেই তিনি আচমকা অসুস্থ হয়ে পড়েন বলে জানা গিয়েছে।

এদিন তাঁকে হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসকেরা তাঁর শারীরিক অবস্থা খতিয়ে দেখেন। অরূপবাবুর একাধিক পরীক্ষা করা হয়েছে বলে জানা গিয়েছে। এই করোনাকালে তিনি অসুস্থ হয়ে পড়ায়, তাঁর করোনা পরীক্ষাও করা হয়েছে বলে খবর মিলেছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...