সব খবর সবার আগে।

দমদমে করোনা পজিটিভ ও নেগেটিভদের মধ্যে সংঘর্ষ, জখম ৬

করোনা পজিটিভ এবং করোনা নেগেটিভের মধ্যে সংঘর্ষ বেঁধে গেল ১৮ নম্বর দমদম রোডের বস্তি এলাকায়। করোনা আক্রান্ত রোগীর পরিবারের সাথে সুরক্ষা বিধি নিয়ে কথা বলতে গিয়ে বিবাদে জড়ায় এলাকার সাধারণ মানুষ। যার চলতে আহতও হয়েছেন অনেকে। পরে আহতদের আর জি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছেছে প্রচুর পুলিশ।

দমদমে বস্তি এলাকায় করোনা আক্রান্ত এবং আক্রান্ত নন এই দুটি দলের মধ্যে হঠাৎই বচসা বেঁধে যায়। আর তারপর বাসিন্দাদের মধ্যে শুরু হয়ে যায় মারামারি। এই সংঘর্ষের জেরে জখম হয়েছেন ৬ জন। জানা গিয়েছে, বুধবার সকাল থেকেই ১৮ নম্বর দমদম রোডের ওই বস্তি এলাকায় গন্ডগোল বাঁধে। তারপর বেলা বাড়তেই একেবারে হাতাহাতির পর্যায়ে চলে যায়। ঘটনার জেরে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়।

স্থানীয় বাসিন্দাদের থেকে জানা গেছে, ওই এলাকায় একজন করোনা সংক্রামিত হয়েছেন। তাঁদের অভিযোগ, সেই রোগী ও রোগীর পরিবার সংক্রামিত হওয়ার পরও কোনো নিয়ম মানছেন না। স্থানীয়রা সেটা বলতে গেলে, তাঁদের সঙ্গে বচসা বেঁধে যায়। সেই বচসা-ই হাতাহাতিতে পৌঁছে যায়। সংঘর্ষের খবর পেয়ে পরিস্হিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশবাহিনী। এলাকায় প্রচুর পুলিস মোতায়েন রয়েছে। এখনো এলাকায় উত্তেজনার আবহ রয়েছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Leave a Comment